রাজবাড়ী থানা পুলিশের অভিযানে অস্ত্র ও গুলিসহ চরমপন্থী সদস্য সাদ্দাম গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

পদ্মা নদীতে মাছ ধরারত জেলে এবং বালু বাহি ট্রলার থেকে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজীর প্রস্তুতিকালে পুলিশ সদস্যরা সাদ্দাম হোসেন (২৮) নামে এক চরমপন্থী সদস্যকে গ্রেপ্তার করেছে। সাদ্দাম রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মোঃ ইসলাম সরদারের ছেলে।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-এর নির্দেশনায় রাজবাড়ীতে চলছে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারের অভিযান। যার অংশ হিসেবে গত বৃহস্পতিবার রাত দুইটার দিকে তিনি জানতে পারেন সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চর বেনিনগর গ্রামের জনৈক আক্কাস সরদারের বাড়ীর সামনের পাকা রাস্তার উপর একদল অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য অবস্থান করছে। গোপন ওই সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে এসআই বদিয়ার রহমান, এএস আই সোহেল রানা, এএস আই জামাল, এএস আই জালাল, এএস আই ইউসুফসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা সেখানে যান এবং সাদ্দামকে গ্রেপ্তার করতে সক্ষম হন। সেই সাথে তার দেশ তল্লাশী করে একটি ওয়ান শুটার গান ও ৩টি কার্তুজ উদ্ধার করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে সাদ্দাম জানায়, তারা পদ্মা নদীতে মাছ ধরারত জেলে এবং বালু বাহি ট্রলার থেকে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদা আদায়ের প্রস্তুতি নিচ্ছিলেন।
সাদ্দামের বিরুদ্ধে আজ শুক্রবার বিকালে অস্ত্র আইনে দায়ের হওয়া মামলার বাদী ও রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহমান বলেন, প্রায় ৮ মাস আগে পাবনায় বন্দুক যুদ্ধে নিহত হয় চরমপন্থী সংগঠন পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টি (লাল পতাকা)-এর জুলহাস বাহিনীর প্রধান জুলহাস। গ্রেপ্তার হওয়া সাদ্দাম হলো জুলহাসের কথিত ভাগিনা হিসেবে পরিচিত। সাদ্দামের বিরুদ্ধে একটা অস্ত্র ও মাদক আইনের দুইটি মামলা রয়েছে।

(Visited 170 times, 1 visits today)