রাজবাড়ীতে দাদী ও নাতনীকে হত্যা, ঘটনাস্থল পরিদর্শন করলেন এসপি –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার পশ্চিম মূলঘর গ্রামে দাদী সাহিদা বেগম (৪৫) ও নাতনী লামিয়া খাতুন (৫) কে জবাই করে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে পুলিশ ওই দুই জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে কারা কি কারণে এই নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে তা জানা জায়নি।

রাজবাড়ী থানার ওসি তারিক কামাল বলেন, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিমসহ জেলা পুলিশের উদ্ধর্তন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা লাশ দু’টির সুরতহাল রিপোর্ট তৈরীর পর তা উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। সেই সাথে ঘটনার তদন্ত পূর্বক ঘাতকদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম জানান, পরিবারটি অত্যান্ত দরিদ্র। যে ঘরে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে, সে ঘরে এমন কোন মালামাল ছিলো না যার জন্য তাদের হত্যা করার প্রয়োজন পরে। অবস্থা দেখে ধারনা করা হচ্ছে, এক বা একাধিক ব্যক্তিকে সেচ্ছায় ওই ঘরে প্রবেশ করতে দেয়া হয়েছে এবং ওই ব্যক্তিরাই এই হত্যাকান্ড ঘটিয়ে চলে গেছে। ঘটনাটি তারা অত্যান্ত গুরুত্বের সাথে তদন্ত করছেন। আশা করছেন অল্প সময়ের মধ্যেই এই হত্যা রহস্যে উদ্ঘাটন করা সম্ভব হবে।

 

(Visited 608 times, 1 visits today)