রাজবাড়ীতে ৫ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে পাঁচ দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান ও ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে জেলা প্রশাসন, সামাজিক বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে জেলা শহরের আজাদী ময়দানে ওই মেলার উদ্বোধন ঘোষনা করেন, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ ফজলুর রহমান, ফরিদপুর সামাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এনামুল হক ভূইয়া, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্মকর্তা মোঃ বাহাউদ্দিন সেক প্রমূখ।
এ সময় বৃক্ষ মেলার পক্ষ থেকে মেলায় আগত শিক্ষার্থীদেরকে বিনামূল্যে দুটি করে ডালিম গাছের চারা দেওয়া হয়। মেলায় জেলা বিভিন্ন নার্সারী ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ফলজ, বনজ ও ঔষধিসহ বিভিন্ন ধরনের গাছের চারা স্থান পেয়েছে। আলোচনা সভা শেষে মেলায় আগত স্টোল গুলো পরিদর্শন করেন অতিথরা। মেলা চলবে আগামী ২৬ জুলাই পর্যন্ত এবং মেলায় প্রতিদিন বিকালে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

(Visited 60 times, 1 visits today)