শিক্ষাপ্রতিমন্ত্রীর সাথে রাজবাড়ী জেলা আওয়ামীওলামা লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত-

কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

শনিবার রাতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামী ওলামা লীগের কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিক্ষা মন্ত্রনালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী। তিনি বলেন,বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে। তাই জেলায় যতগুলো মাদ্রাসা আছে একটা তালিকা করে সবাইকে আসতে বলবেন। আগামী ২৭ জুলাই সন্ধায় পাঁচটি উপজেলা কমিটি ও জেলা কমিটি করা হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ইনশাল্লাহ আগামীতেও শেখ হাসিনা ক্ষমতায় আসবে।
এ সভায় আরও বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ন-সাধারন সম্পাদক শফিকুল আযম মামুন,প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম।
এসময় উপস্থিত ছিল,জেলা আওয়ামী ওলামা লীগের সহ-সভাপতি মাওলানা মাহ্দিউল মোর্শেদ,মাওলানা মোঃ মোস্তফা খাঁন,সাধারন সম্পাদক হাফেজ মাওলানা মোঃ আবুল বাসার, সিনিয়র সহ-সাধারন সম্পাদক মাওলানা আব্দুল করিম, সহ-সাধারন সম্পাদক মাওলানা আব্দুল মান্নান,সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মাসুদ প্রমুখ।এছাড়া কার্যনির্বাহী কমিটির অধিকাংশ সদস্য উপস্থিত ছিল।

(Visited 67 times, 1 visits today)