কাজী ইরাদত আলীর সাথে নব নির্বাচিত রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতাদের শুভেচ্ছা বিনিময়-

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সাথে নব নির্বাচিত “রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন”-এর নেতারা শুভেচ্ছা বিনিময় করেছেন। আজ শনিবার রাজবাড়ী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ কার্যালয়ে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এ সময় নবনির্বাচিতদের উদ্দেশ্যে বক্তৃতা করেন, রাজবাড়ী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। সে সময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ শফিকুল হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর সেখ তিতুসহ নবনির্বাচিতরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, “রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন” নির্বাচন গত শুক্রবার শহরের সেরে বাংলা উচ্চ বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনের নির্বাচন কমিশনার সাইফুদ্দিন হাবিব জানান, নির্বাচনে ৩৩৩৭ জন ভোটারের মধ্যে ২৫৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ওই নির্বাচনের ১৮টি পদের মধ্যে সভাপতি পদে ওহাব সরদার, সহ-সভাপতি পদে শুকুর মোল্লা, সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে সামচু মিয়া, সাংগঠনিক সম্পাদক কালাম ফকির, কোষাধ্যক্ষ রহিম ফকির, সড়ক সম্পাদক মোমিন মোল্লা, প্রচার সম্পাদক শমসের মোল্লা, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, সমাজ কল্যান ও ক্রীড়া সম্পাদক আফজাল সরদার, সহ-সড়ক সম্পাদক আরশাদ আলী, কার্যকরী সদস্য কালাম তালুকদার, সৈয়দ আলী ছকা, আনোয়ার হোসেন, মানিক মিয়া, একেন মন্ডল, জসিম মন্ডল, ও কোকিল বিশ^াস। এতে শ্রমিকলীগ সমর্থিত প্যানেল সভাপতি ও সহ-সভাপতিসহ ৮টি, শ্রমিক পার্টি সমর্থিত প্যানেল সাধারণ সম্পাদক ও যুগ্ন-সাধারণ সম্পাদকসহ ৫টি এবং জাতীয়তাবাদী শ্রমিকদল সমর্থিত প্যানেল অন্যান্য ৫টি পদে বিজয়ী হয়।

(Visited 133 times, 1 visits today)