রাজবাড়ীর পদ্মা নদীতে বালুবাহি বলগেট থামিয়ে চার শ্রমিককে মারপিটের অভিযোগ –

রাজবাড়ী বার্তা ডট কম :

চাহিদা মাফিক চাঁদা না দেয়ায় রাজবাড়ীর পদ্মা নদীতে বালুবাহি বলগেট থামিয়ে চার জন শ্রমিককে মারপিট, টাকা ও মোবাইল ফোন ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে শনিবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন, ১ নং বেড়াডাঙ্গা গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে সোহেল রানা।
মামলায় রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়া গ্রামের বেলায়েত মোল্লার ছেলে শিমুল মোল্লা, দয়াল নগর গ্রামের খলিল মন্ডলের ছেলে দুলাল মন্ডল, রামচন্দ্রপুরের লালু সরদারের ছেলে মুস্তাক সরদারসহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন।
মামলার বাদী জানান, শরীফ এন্টার প্রাইজের লাইসেন্সের অধিনে সদর উপজেলার চন্দনী ইউনিয়ের জৌকুড়া ঘাট এলাকায় বালুর ব্যবসা করে আসছেন। সাম্প্রতিক সময়ে আসামিরা তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে চাঁদা দাবী করে এবং কর্মচারীদের মোবাইল ফোনসহ টাকা-পয়শা নিয়ে যায়। ওই ঘটনার পর বিষয়টির সুরাহা করতে তিনি গন্যমান্য ব্যক্তিদের মাধ্যমে নিষেধ করেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তার একটি বালুবাহি বলগেট মাওয়া ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। বলগেটটি পদ্মা নদীর সদর উপজেলার উড়াকান্দি এলাকায় পৌছতেই একদল দূর্বৃত্ত ট্রলার যোগে এসে দেশীয় তৈরী অস্ত্রসস্ত্র নিয়ে গতিরোধ করে। সেই সাথে ওই দূর্বৃত্তরা বলগেটের সুকারী রাসেল, কর্মচারী জাকির, কালাম ও খলিলকে বেধরক মারপিটি করে এবং ওই চার কর্মচারীর কাছে থাকা অর্ধলক্ষাধিক টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। ওই সময় কর্মচারীদের চিৎকারে নদীতে থাকা স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বৃত্তরা হুমকী দিয়ে চলে যায়।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহমান জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(Visited 210 times, 1 visits today)