ক্ষমতায় না গেলে পরিস্থিতি হবে ভয়াবহ – রাজবাড়ীতে শিক্ষাপ্রতিমন্ত্রী –

রুবেলুর, ইমরান, আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী ১ আসনের এমপি কাজী কেরামত আলী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আগামী নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় আসতে না পারলে পরিস্থিতি হবে ভয়াবহ। তাই আপনারা সবাই আওয়ামীলীগ বিজয়ের লক্ষে কাজ করবেন।
আজ সোমবার বিকাল ৫টার দিকে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগ ও পাঁচুরিয়া ইউনিয়নর আওয়ামীলীগে আয়োজনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্র কমিটি (ওর্য়াড) গঠন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কাজী কেরামত আলী বলেন, গত নির্বাচনে রাজবাড়ীতে ভোট হয় নাই, কিন্তু এবার ভোট হবে। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আপনারা নিজেরা দেখেছেন এ সরকার রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজ নির্মান করাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছে। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী, কথায় না।
তিনি আরো বলেন, নির্বাচন ভাল ভাবে পরিচালনা করতে কেন্দ্র কমিটি গঠন করা হচ্ছে, যাতে প্রতিনিধিত্ব করবেন আপনারা। একই সাথে পোলিং এজেন্টও ঠিক করা হবে। ভোটের মাধ্যমে আপনারা আবারো নৌকাকে বিজয়ী করবেন।
পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী ১ আসনের এমপি কাজী কেরামত আলী এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, প্রচার ও প্রকাশানা সম্পাদক এ্যাডঃ সফিকুল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, সহ-সভাপতি রেজাউজ্জামান খান, আব্দুস সালাম মিলন, পৌর আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, পাঁচুরিয়া ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম মোল্লা প্রমূখ।

(Visited 188 times, 1 visits today)