রাজবাড়ী জেলা পুলিশের কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা পুলিশের কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে রাজবাড়ীর পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয় মাসিক কল্যান সভা এবং পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় মাসিক অপরাধ সভা। উভয় সভাতেই সভাপতিত্বে করেন, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (আপরাধ) আসাদুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুর রহমান, রাজবাড়ী থানার ওসি তারিক কামাল, পাংশা থানার ওসি আহসানউল্লাহ, কালুখালী থানার ওসি আমিনুল ইসলাম, রাজবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়েবীর, ওসি ডিবি কামাল হোসেন ভুইয়া, টিআই আবুল হোসেন, টিআই মৃদুল রঞ্জন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় কর্তব্যরত অবস্থায় নিহত কনষ্টেবল আলমগীর আলমের পরিবারের হাতে পেনশনের চেক এবং ভাল কাজ করার জন্য জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর মোঃ জিয়ারুল ইসলাম, রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহিমান, জেলা গোয়েন্দা শাখার এসআই জাহাঙ্গীর মাতব্বর, রাজবাড়ী থানার এএসআই নুর ইসলামসহ ৬ জনকে উপহার প্রদান করা হয়।
সভাপতির বক্তৃতায় পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম বলেন, মাদক উদ্ধার, ওয়ারেন্ট ভুক্ত ও পলাতক আসামি গ্রেপ্তারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি যাতে অবনতি না হয় সে দিকে সর্বচ্চ নজর রাখার নির্দেশ দেন।

(Visited 67 times, 1 visits today)