বালিয়াকান্দি চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বাবা গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দিতে চতুর্থ শ্রেণীতে পড়–য়া এক ছাত্রী (১০) কে ধর্ষণের চেষ্টা অভিযোগে ওই ছাত্রীর বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনার পর গত শনিবার ছাত্রী মা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছে। রাতেই পুলিশ ওই ছাত্রীর বাবাকে গ্রেপ্তার করেছে। আজ রবিবার সকালে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। সেই সাথে আদালত ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করেছে।
মামলার বাদী ওই স্কুল ছাত্রীর মা জানান, ওই ছাত্রীর মুদি দোকানী ও কৃষক বাবা (৩০)-এর সাথে ১১-১২ বছর পুর্বে তার বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে একটি ছেলে (৪) ও একটি মেয়ে (১০) রয়েছে। বাড়ীতে একটি মাত্র বসত ঘর এবং ওই ঘরে দু’টি রুম রয়েছে। একটিতে সে, তার স্বামী ও ছেলে এবং অন্যটিতে প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীতে পড়–য়া তার মেয়ে থাকে। তার শশুর-শাশুরী বাড়ীর পাশে দোকানে ঘুমায়। গত ৩০ জুন রাতে তার (ছাত্রীর মা) সাথে ঘুমানোর সময় পারিবারিক বিষয় নিয়ে ছাত্রীর বাবার কথাকাটাকাটি হয়। ওই সময় ছাত্রীর বাবা তার মেয়ের রুমে যায় এবং মেয়ের সাথে ঘুমায়। একই ভাবে সে গত ৩ ও ৪ জুলাইও মেয়ের সাথে ঘুমায়। এরই মাঝে মেয়ের পরনের হাফপ্যান্ট খুলে ইচ্ছার বিরুদ্ধে জোড়পুর্বক ধর্ষনের চেষ্টা করে ছাত্রীর বাবা। সেই সাথে ওই বাবার তার মেয়েকে বলে যদি ঘটনা সে কাউকে বলে তবে তাকে মার দেবে। আর না বললে প্রতিদিন স্কুলে যাওয়ার সময় টাকা দিবে। এরই মাঝে গত ৫ জুলাই সন্ধ্যায় মেয়েটি তার মাকে সবকল ঘটনা খুলে বলে। মেয়েটির মা ওই সময়ই তার ছেলে ও মেয়েকে নিয়ে পাশ^বর্তী ইউনিয়নে থাকা বোনের বাড়ীতে গিয়ে ওঠে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার এস,আই নুর মোহাম্মদ জানান, ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। আর মামলার প্রেক্ষিতেই মেয়েটির বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রবিবার সকালে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।
বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম জানান, প্রাথমিক তদন্তে তারা ঘাটনার সত্যতা পেয়েছেন। তাছাড়া পুলিশি জিজ্ঞাসাবাদেও ওই ছাত্রীর বাবা ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেছে। সেই সাথে গতকাল বিকালে মেয়েটি আদালতে তার জবানবন্দী প্রদান করেছে।

(Visited 207 times, 1 visits today)