রাজবাড়ীর ডায়াবেটিক সমিতি কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে এ্যাম্বুলেন্স হস্তান্তর-

কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী ডায়াবেটিক সমিতি কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়। আজ শুক্রবার সকালে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী ও রোটারী ক্লাব অব চন্দনার পক্ষ থেকে ওই এ্যাম্বুলেন্স প্রদান করা হয়।
এ উপলক্ষে হাসপাতাল প্রাঙ্গণে এ্যাম্বুলেন্সের চাবি হন্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী আনুষ্ঠানিক ভাবে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে চাবি তুলে দেন। পরে তিনি হাসপাতালের আঙ্গীনায় একটি ফলজ বৃক্ষ রোপন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ শওকত আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাট্রিজ ও রাজবাড়ী ডায়াবেটিক হাসপাতালের সভাপতি কাজী ইরাদত আলী, রোটারিয়ান এ্যাড.গনেশ নারায়ন চৌধুরী, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.এমএ খালেক, রোটারিয়ান নাহিদা ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা চেয়ারম্যান ওদুদ মন্ডল, এ্যাড. উজির আলী শেখ, এ্যাড. দেবাহুতি চক্রবর্তী, ডায়াবেটিক হাসপাতালের সহ-সভাপতি ওয়াজিউল্লাহ মন্টু, ডা.পারিজাত কুমার পাল, গোয়ালন্দ মোড় টেক্সটাইল মিলের মালিক ও রোটারিয়ান আলাউদ্দিন শেখ, রোটারিয়ান গনেশ মিত্র। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও রোটারিয়ান এ্যাড. খাঁন মোঃ জহুরুল হক।
প্রধান অতিথির বক্তব্যে কাজী কেরামত আলী বলেন, ডায়াবেটিক রোগ ক্ষয় রোগ। এ রোগে চোখ, কিডনি, হাড়সহ শরীরের সবকিছুর ক্ষতি হয়। তাই প্রতি মাসে একবার হলেও ডায়াবেটিক পরীক্ষা করাবেন। নিয়মিত শরীর চর্চা করবেন। পরিমিত খাবার গ্রহণ করবেন।

(Visited 85 times, 1 visits today)