বরাটের চ্যাম্পিয়ন ওরা –

রাজবাড়ী বার্তা ডট কম :

চলমান বিশ্বকাপ ফুটবলের জোয়ার এখন সারা বিশ্বে। প্রিয়দলের বিজয় চেয়ে ছেলে বুড়ো সকলেই করছে বিধাতার কাছে দোয়া। আর সে সময়ই রাজবাড়ীতে শুরু হয়েছে, বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট। আজ মঙ্গলবার ছিলো ওই দু’টি টুর্ণামেন্টের ইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলা। সদর উপজেলার বরাট ইউনিয়নের চ্যাপিম্পয়ন হয়েছে বরাট ভাকলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল এবং সাভার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দল।
জানাগেছে, আজ সকালে ওই ইউনিয়নের ভবদীয়া ক্লাব মাঠে অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। দুর্দন্ত খেলে বরাট ভাকলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলের খেলোয়াররা ভবদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বিজয়ী দলের মিম খাতুন ও হিমু খাতুন ওই দু’টি গোল করে। অপরদিকে, সাভার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দল ১-০ গোলে কাঠুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। বিজয়ী দলের খেলোয়ার সাজিদ হোসেন একমাত্র গোলটি করে। খেলা শেষে চ্যাম্পিয়ন দলের শিশুদের হাতে কাপতুলে দেন সদর উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার নাছরিন নাহার। সে সময় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান সালাম, বরাট ভাকলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা প্রমাণিক, আরব সাহেব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃণাল কান্তি দাস, সাভার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহার উদ্দিন, রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আমিতা রানী, উড়াকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক বিজেন্দ্রনাথ দাসসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষক ও ক্রীড়ামোদি দর্শকরা উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন, বরাট ভাকলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল ইমাম ও সাভার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম।
উল্লেখ্য, গত ২৪ জুন থেকে ওই ইউনিয়নের ১০টি বিদ্যালয়ের বালক ও বালিকা দল নিয়ে বরাট ভাকলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ এবং ভবদীয়া ক্লাব মাঠে এ টুর্ণামেন্ট শুরু হয় এবং গতকাল ফাইনাল খেলার মধ্যদিয়ে তা শেষ হয়। পরবর্তীতে উপজেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে।

(Visited 103 times, 1 visits today)