রাজবাড়ীতে কলেজ শিক্ষক মা’য়ের সামনে ছেলেকে কুপিয়ে জখম –

রাজবাড়ী বার্তা ডট কম :

ব্যাটারী চালিত অটোরিকশার চালকের সাথে কথাকাটাকাটির জের ধরে রাজবাড়ীতে কলেজ শিক্ষক মা’য়ের সামনে দেওয়ান সাদনান সাকিব (২২) নামে এক ছাত্র কে কুপিয়ে জখম করা হয়েছে। সেই সাথে কলেজ শিক্ষক মা’কে মারপিট করে নগদ টাকা ও ঈদের জন্য কেনা অর্ধ লক্ষাধিক টাকার কাপড় ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। মারাতœক আহত অবস্থায় সাকিবকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাকিব এবার রাজধানী ঢাকার ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় পাস করে ঈদের ছুটিতে রাজবাড়ীর গ্রামের বাড়ীতে এসেছে। এ ঘটনায় সাকিবের মা বাদী হয়ে গতকাল বুধবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় রাজবাড়ী জেলা শহরের দক্ষিণ শ্রীপুর গ্রামের সুলতান আহম্মেদের ছেলে আক্তার হোসেন ও বাবুসহ অজ্ঞাত নামো আরো ৪/৫ জনকে আসামি করা হয়েছে।
ওই মামলার বাদী ও জেলা শহরের ডাঃ আবুল হোসেন কলেজের সহকারী অধ্যাপক রুখসানা পারভীন জানান, তাদের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে। ঈদ উপলক্ষে গত মঙ্গলবার বিকালে ছেলে সাকিবকে নিয়ে রাজবাড়ী বাজারে আসেন একং বাজার থেকে ২০ হাজার টাকার নতুন জামা-কাপড় কেনেন। এর পর বাড়ীর উদ্দেশ্যে রওনা হতে একটি ব্যাটারী চালিত অটো রিকশায় ওঠেন। তবে ওই অটো রিকশায় অন্য কোন যাত্রী না থাকায় তারা নেমে যাবার চেষ্টা করতেই চালক আক্তার হোসেনের সাথে তার ছেলে সাকিবের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ওই অটো রিকশায় করেই অন্যান্য যাত্রীদের তারা রওনা হয়। চালক রাজবাড়ী-ফরিদপুর সড়ক দিয়ে যাবার এক পর্যায়ে হঠাৎ করেই সে রাস্তা পরিবর্তন করে নিজ বাড়ীর সামনে নিয়ে গাড়ী দাঁড় করায় এবং তার ভাই বাবুসহ অন্যান্য দূর্বৃত্তদের সহযোগিতায় লোহার রড ও দা দিয়ে সাকিবের উপর হামলা চালায়। দা’র আঘাতে সাকিবের মাথায় রক্তাক্ত জখম হয়। সে সময় বাদী এগিয়ে গেলে তারা তাকেও মারপিট করে এবং গাড়ীতে থাকা ২০ হাজার টাকা মূল্যের জমা-কাপড় ও হাতে থাকা ৩৯,৩১০ টাকা ভর্তি ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। ওই সময় গাড়ির অন্যান্য যাত্রীরা তাদের রক্ষায় এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।
সাকিবের বাবা ও রাজবাড়ীর উপ-সহকারী কৃষি অফিসার দেওয়ান আবু সাঈদ আহম্মেদ বলেন, দা’র আঘাতে সাকিবের মাথায় ক্ষতের সৃষ্টি হয়েছে। সেখানে চারটা সেলাই দেয়া হয়েছে। তাছাড়া শরীরের অন্যান্য স্থানেও ক্ষতের সৃষ্টি হয়েছে। তিনি তার সন্তান ও স্ত্রীর উপর এমন হামলাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের দাবী জানান।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 433 times, 1 visits today)