রাজবাড়ীতে জেলা অইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত –

রুবেলুর,ইমরান,আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

আজ রবিবার  রাজবাড়ীতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
অন্যান্যের মধ্যে আরো বক্তৃতা করেন সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধূরী লাভলী, রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বকস,পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, রাজবাড়ী এনএসআইউপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান একেএম নুরুল ইসলাম, কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট এমএ খালেক, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আবু নাছার উদ্দিন, এ্যাডভোকেট দেবাহুতি চক্রবর্তী ,আবুল হোসেন কলেজ শিক্ষক শামীমা আক্তার মুনমুন প্রমূখ।
সভায় প্রধান অতিথি শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেন, এর মধ্যে সাড়া দেশে সরকারেরে যে মাদকের বিরুদ্ধে যে চলমান অভিযান অব্যাহত রয়েছে তা অত্যান্ত ভালো একটি পদক্ষেপ বলে অবহিত করেন।
মন্ত্রী বলেন, বিদ্যুতের লোড শেডিংয়ে জনভোগান্তি চরমে পৌছেছে। রমজান মাসেও লোডশেডিং হচ্ছে। যা কারও কাম্য নয়। যে কারণে তিনি রাজবাড়ীর ওজোপাডিকো ও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের জরুরী ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।
বক্তারা বলেন, দৌলতদিয়ায় যারা মাদকের সাথে ঘনিষ্ঠ ভাবে জড়িত যারা মাদক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গহন ও যারা এর সাথে জড়িত নয় তাদের যেন পুলিশ কোন ভাবে হেনস্তা না করে যে বিষয়ে পুলিশ সদস্যদের প্রতি আহব্বান জানানো হয়। নারী নির্যাতন বিষয়ে বিভিন্ন ধরনের প্রতিরোধ মূলক ব্যবস্থা গ্রহনে প্রশাসনের প্রতি নজর রাখতে ও সুষ্ঠুভাবে তা পর্যবেক্ষন করে নারী ও শিশু নির্যাতন বন্ধে কাজ করতে আহব্বান জানান বক্তারা।
সভায় বিভিন্ন খাদ্য পন্যের দাম বৃদ্ধি, বিশেষ করে রাজবাড়ীতে হঠাৎ করে ইজি বাইকের ভাড়া বৃদ্ধিতে জন সাধারন অতিষ্ঠ তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করতেজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি নজর রাখতে অনুরোধ জানানো হয়। অবৈধ ভাবে ডায়াগনষ্টিক সেন্টারে রোগীদেরভোগান্তি ওেরাধ ও বিভিন্ন ক্লিনিক গুলোতে হাসপাতালের ডাক্তারা যেন তাদের সরকারী চাকরী বাদ দিয়ে সেখানে না যেতে পারে সে বিষয়ে জেলা প্রশাসনের প্রতি আহব্বান জানানো হয় । রাজবাড়ী জেলার বিভিন্ন সমস্যা ও দিক নিয়ে আলোচনা করা হয়।

(Visited 38 times, 1 visits today)