রাজবাড়ীতে আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজবাড়ীর ক্যান্টন চাইনিজ রেষ্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ইফতার মাহফিলে দেশের সকল মানুষের ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়ামোনাজাত করা হয়।
রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিমন্ত্রি রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য অলহাজ্ব কাজী কেরামত আলী এমপি, মন্ত্রী সহ ধর্মিনী রেবেকা সুলতানা।
ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী,রাজবাড়ী পৌরমেয়র মহম্মদ আলী চৌধুরী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খান, অতিরিক্তজেলা প্রশাসক (রাজস্ব) অশোক হাসান,অতিরিক্ত পুলিশ সুপার রাুিকব খান,পাংশা উপজেলা চেয়ারম্যান ওদুদ হাসান মন্ডল,কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, গোয়লন্দ উপজেলা চেয়ারম্যান একেএম নুরল ইসলাম প্রমূখ। ইফতার মাহফিলে জেলার বিভিন্ন উপজেল ও ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

(Visited 63 times, 1 visits today)