দৌলতদিয়া পতিতাপল্লীতে অভিযান, ৬ মাদক সেবীর ছয় মাস করে কারাদন্ড –

রাজবাড়ী বার্তা ডট কম :

আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যদের সহযোগিতায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী এলাকায় ভ্রাম্যমান আদালতের সদস্যরা অভিযান পরিচালনা করে ৬ জন মাদক সেবীকে ছয় মাস করে কারাদন্ড প্রদান করেছে।

দন্ডপ্রাপ্তরা হলো, ইকরামুল হক(৩৮), পিতাঃ মৃত আলী শেখ, সাং পোড়াভিটা, থানা-গোয়ালন্দ, জেলাঃ রাজবাড়ী,আশিক মাতুব্বর(২২), পিতা-লিটন মাতুব্বর, সাং-পূর্বরাস্তি, থানা-মাদারীপুর সদর, জেলাঃ মাদারীপুর, হাসেম আলী বিশ্বাস(৪৩), পিতাঃ মৃত বিষু বিশ্বাস, সাং-বাগদুল, থানাঃ পাংশা, জেলাঃ রাজবাড়ী, আসলাম শেখ(৩২), পিতাঃ জয়নাল শেখ, সাং-উত্তর দৌলতদিয়া, থানা-গোয়ালন্দঘাট, জেলাঃ রাজবাড়ী, মোঃ শাহিন(৪০), পিতাঃ মৃত শাহজাহান, সাং-তেওতা মালচী, থানাঃ শিবালয়, জেলাঃ মানিকগঞ্জ এবং মিলন(২২), পিতাঃ গোবিন্দ, সাং-কালিবাড়ী, থানাঃ মানিকগঞ্জ সদর, জেলাঃ মানিকগঞ্জ।

জানাগেছে, র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এ অভিযানের নেতৃত্ব দেন। তারা দৌলতদিয়া পতিতালয় এলাকায় থেকে ওই ৬ জন মাদক সেবীকে আটকের পাশাপাশি ১২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং বিপুল পরিমাণ মাদক গ্রহণের উপকরণ উদ্ধার করে। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেলার গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদীদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ (সংশোধনী-২০০৪) এর ১৯ (১) এর ৯ (ক) ধারা মোতাবেক প্রত্যেককে মাদক সেবীকে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সেই সাথে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য গ্রহণের উপকরণ সমূহ পুঁড়িয়ে ধ্বংস করেন।

(Visited 78 times, 1 visits today)