রাজবাড়ীর এসপি’র সাহসী নেতৃত্ব, দৌলতদিয়ার চেয়ারম্যানের সৎ মামার বাড়ীতে থেকে ৩৮ মোবাইল ফোন উদ্ধার, গ্রেপ্তার ৫ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার সদস্যরা আজ সোমবার বিকালে জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট থেকে ৩৮টি মোবাইল ফোন ও ১৪৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন ছিনতাইকারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো, দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মৃত মুরাদ আলীর ছেলে শুকুর আলী (৩২), উত্তর দৌলতদিয়ার বদনমৃধা পাড়ার মোঃ বারেক সরকারের ছেলে ইউসুফ সরকার (৩৭), দৌলতদিয়া মজিদ সরদার পাড়ার মৃত রফিক মন্ডলের ছেলে শফিক মন্ডল (৪০), ফেলু মাতব্বরপাড়ার আজাহার মন্ডলের ছেলে সাজু মন্ডল (৩৬) এবং জেলার কালুখালীর বথুমদিয়া গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে আলামিন মন্ডল (২৮)। এর মধ্যে সাজু মন্ডল গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল মন্ডলের চাচাতো চাচার ছেলে।
জেলা ডিবি পুলিশের ওসি কামাল হোসেন ভুইয়া জানান, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি’র নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার সদস্যরা মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করেছে। এর অংশ হিসেবে আজ বিকালে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নরুল ইসলাম মন্ডলের সৎ মামা এবং দৌলতদিয়া লঞ্চ ঘাট সংলগ্ন মৃত হাজী মঙ্গল সরদারের ছেলে আফজাল সরদারের উত্তর পোতার ঘরের বারান্দায় মাদক জাতীয় দ্রব্য ক্রয় বিক্রয় করা কালে ডিবি পুলিশের সদস্যরা অভিযান পরিচালনা করে। এ সময় আফজাল সরদার দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও শুকুর আলী, ইউসুফ সরকার, শফিক মন্ডল, সাজু মন্ডল এবং আলামিন মন্ডলকে গ্রেপ্তার করা সম্ভব হয়। সেই সাথে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৪৪ হাজার ৪ শত টাকা মূল্যের ১৪৮ পিচ ইয়াবা ট্যাবলেট এবং আফজাল সরদারের ঘরের বারান্দার মেঝেতে থাকা একটি কালো রং-এর মধ্য থেকে ছিনতাইকৃত বিভিন্ন কোম্পানীর ৩৮টি মোবাইল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা জানান, পলাতক আসামি আফজাল সরদার তার বাড়ীতে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আশ্রয় দিয়ে মাদক ব্যবসা করে আসছে।
রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি জানান, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

(Visited 1,917 times, 1 visits today)