রাজবাড়ীর এসপি’র নির্দেশে পাংশা থেকে দুর্ধর্ষ আসামি আজিম ও রিয়াজ গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-এর নির্দেশে আজ রবিবার  জেলার পাংশা থানা পুলিশ দুর্ধর্ষ আসামি রাজিব ওরফে আজিম (৩২) এবং রিয়াজুল ওরফে রিয়াজ (৩৫) কে গ্রেপ্তার করেছে।
জানাগেছে, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ নেত্বত্বে ইন্সেপেক্টর তদন্ত মাসুদুল ইসলামের তত্বাবধায়নে এস আই শাহীন মোল্লা, এএস আই মোঃ মুকুল মোল্লা সঙ্গীয় পুলিশ দল অভিযান চালিয়ে রাজিব ওরফে আজিমকে গ্রেপ্তার করেছে। একই সাথে আজিমের সহযোগী একই গ্রামের মৃত শুকুর মোল্লার ছেলে জাহিদ মোল্লাকে ১০ পিন ইয়াবাসহ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আজিম জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরলক্ষিপুর গ্রামের দেলোয়ার হোসেন’র ছেলে। তার বিরুদ্ধে ২০০৫ সালে সরকারী কর্মচারীকে মারপিট ও বাঁধা, একই বছর অস্ত্র আইনে এবং ডাকাতির প্রস্তুতির মামলা, ২০১৩ সালে ঝিনাইদহে ডাকাতি, ২০১৬ পাংশা থানায় চুরি মামলা দায়ের হয়।
অপরদিকে, পাংশার বাবুপাড়া ইউনিয়নের কুলটিয়া ডাঙ্গিপাড়া গ্রামের আসাই মন্ডল ওরফে আসমতের ছেলে রিয়াজুল ওরফে রিয়াজকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ২০১৪ সালে কালুখালী থানায় ডাকাতি এবং এক জনকে হত্যা এবং একই বছরে হত্যা, ডাকাতি ও বিস্ফোরক আইনে আরেকটি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

(Visited 301 times, 1 visits today)