অটো রিকশার ভাড়া বৃদ্ধি কারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে-রাজবাড়ীর এসপি –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

ব্যবসায়ীদের সাথে পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শনিবার সকালে রাজবাড়ীর পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় রাজবাড়ী বাজারের যানজট মুক্ত করা, ফুটপাত উদ্ধার করা, ভ্রাম্যমান ব্যবসায়ীদের পৃথক স্থানের বসানো, সিসি ক্যামেরা সচল করা, সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজবাড়ী বাজারে পন্যবাহি ট্রাক প্রবেশ না করানো, বালুবাহি ট্রাক ভিন্ন পথে চলানো, ব্যাটারী চালিত অটো রিকশা এবং রিকশা পাকিং নিয়ন্ত্রণ করা এবং হঠাৎ করেই ব্যাটারী চালিত অটো রিকশার ভাড়া বৃদ্ধি ও বৃদ্ধি কারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয়।
পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ওই সভা। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (অপরাধ) আসাদুজ্জামান আসাদ, রাজবাড়ী থানার ওসি তারিক কামাল, ট্রাফিক ইন্সেপেক্টর মৃদুল রঞ্জন দাস, ডিআইও ওয়ান জহুরুল ইসলাম, রাজবাড়ী থানার পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল তায়েবীর, শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মতিন মন্ডল, রাজবাড়ী চাউল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বেনজির আহম্মেদ, ব্যবসায়ী আবুল কাশেম, শাজাহান সেখ, ফজলুল রহমানসহ রাজবাড়ী বাজারের অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

(Visited 1,100 times, 1 visits today)