রাজবাড়ীতে বঙ্গবন্ধু কন্যার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র ৩৮ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ আলোচনা, সাংস্কৃতিক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা ও দোয়া মাহফিলে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি।
এতে জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ সফিকুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম নওয়াব আলী, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান তানিয়া সুলতানা কঙ্কন প্রমূখ।
সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও জাতীর মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করা হয় এবং আলোচনা সভার পূর্বে জেলা শহরের পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে জেলা আওয়ামীলীগ, রাজবাড়ী পৌরসভার ৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ আবু সালেহ শাহিন, জকি মিয়া ও আলমগীর হোসেনের নেতৃত্বে এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে প্রবেশ করে।

(Visited 62 times, 1 visits today)