রাজবাড়ীতে সিটিজেন ভয়েজ এ্যাওয়াড পেলেন অখিল পোদ্দার ১০ গুনীজন –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

সমস্যা ও সম্ভাবনার অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে একুশে টেলিভিশনের হেড অফ ইনপুট ড.অখিল কুমার পোদ্দার-কে সিটিজেন প্রেস এ্যওয়াড ২০১৮ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পাংশা প্রেসক্লাবের আয়োজনে শিল্পকলা একাডেমিতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তার হাতে ক্রেস্ট তুলে দেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম। উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল মোঃ ফজলুল করিম, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, পৌর মেয়র আব্দুল আল মাসুদসহ পাংশা প্রেসক্লাবের অন্যান্য সদস্যসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
পাংশা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পাংশা সংবাদদাতা, এশিয়ান টেলিভিশন রাজবাড়ী প্রতিনিধি এস,এম,রাসেল কবিরের সঞ্চালনায় সভাপতিত্বে অধ্যাপক আব্দুল ওহাব।
অনুষ্ঠানে শিক্ষা, সাংস্কৃতি, মুক্তিযুদ্ধ, ক্রীড়া, সংবাদপত্র ও সাংবাদিকতা বিষয়ে স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদান রাখায়ও সিটিজেন ভয়েস প্রেস এ্যাওয়াড্র্-২০১৮” প্রদান করা হয়। মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, গোয়ালন্দ মহকুমা মুক্তিযোদ্ধা কমান্ডার, মুনজুর মোরশের্দ সাচ্চু (মরনোত্তর) মুজিব বাহিনী গোয়ালন্দ মহকুমা কমান্ডার, শিক্ষা ক্ষেত্রে অধ্যাপক আব্দুল ওয়াহাব, সাংস্কৃতিক অঙ্গনে নাট্য সংগঠন নাট্যলোক পাংশা, ক্রীড়া অঙ্গনে পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ, সংবাদপত্র ও সাংবাদিকতায় বাবু মল্লিক, সম্পাদক সাপ্তাহিক অনুসন্ধান রাজবাড়ী, ইলেক্ট্রনিকস মিডিয়ায় শামিম রেজা, ইনডিপেন্ডডেন্ট টেলিভিশন রাজবাড়ী জেলা প্রতিনিধি, সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় আশিক মাহমুদ মিতুলকে সম্মননা প্রদান করা হয়। সংবর্ধনা ও সম্মাননা শেষে সংবাদপত্র ও সাংবাদিকতায় মেধাবী সন্তানদের কে উদ্দীপনা পুরুষ্কার প্রদান করা হয়।

(Visited 165 times, 1 visits today)