গোয়ালন্দে দুস্থ রোজাদারদের খাদ্য সামগ্রী, পোষাক ও নগদ অর্থ বিতরণ –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর গোয়ালন্দে পবিত্র রমজানে সেহেরী ও ইফতারের নিশ্চয়তা নেই এমন অসহায় দুস্থ রোজাদারদের মাঝে বুধবার বিকেলে খাদ্য সামগ্রী, নতুন পোষাক এবং নগদ অর্থ বিতরন করা হয়েছে। উপজেলার ৪৫টি ওয়ার্ড থেকে স্বেচ্ছাসেবীদের বাছাই করা ৪৫জন নারী-পুরুষকে এ সহযোগিতা প্রদান করে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘গোয়ালন্দ প্রবাসী ফোরাম’।
গত বুধবার বিকেলে গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে প্রত্যেক উপকারভোগীর হাতে ২৫ কেজি চাউল, ৪ কেজি ডাল, ৩ লিটার সয়াবিন তেল, ২ কেজি ছোলা, ৩ কেজি চিনি, ২ কেজি লবণ, ২ কেজি চিড়া, ১ কেজি খেজুর, ৩ কেজি আলু, ৩ কেজি পেয়াজ ও ২ প্যাকেট করে সেমাই তুলে দেয়া হয়। এছাড়া মহিলাদের জন্য একটি করে শাড়ি, পুরুষদের জন্য একটি করে লুঙ্গি ও গেঞ্জি এবং প্রত্যেককে নগদ ৩শ টাকা করে প্রদান করা হয়।
বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আবু নাসার উদ্দিন। শহীদ স্মৃতি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন কুমার বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা অফিসার মো. জহিরুল ইসলাম, মহিলা বিষয়াক কর্মকর্তা আব্দুস সালাম সিদ্দিকী, ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের প্রভাষক আইয়ুব আলী, সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের প্রভাষক আজগর আলী, প্রবাসী ফোরামের সমন্বয়ক ও যুগান্তর প্রতিনিধি শামীম শেখ, বাহারাইন প্রবাসী আলমগীর হোসেন প্রমুখ।

(Visited 21 times, 1 visits today)