রাজবাড়ীতে কথিত দুলাভাই কর্তৃক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে কথিত দুলাভাই কর্তৃক এবার টেকনিক্যাল স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করা এক ছাত্রী (১৭) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় গত শনিবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলায় রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামের মৃত আহাদুল ওরফে চাঁদনের ছেলে আব্দুল মালেক মন্ডল (৩০) কে আসামি করা হয়েছে।
মামলার বাদী ওই ছাত্রী জানায়, তার বাবা অন্য জেলায় চাকরী করেন। সেখানে তার মা ও ভাই বোনেরা থাকে। সে তার রাজবাড়ীর গ্রামের বাড়ীতে চাচার সাথে থাকে এবং টেকনিক্যাল স্কুলে পড়াশোনা করে। ২০১৭ সালের ২৩ ডিসেম্বর বিকালে ওই বাড়ীতে বেড়াতে আসে তার কথিত দুলাভাই আব্দুল মালেক মন্ডল। বাড়ীতে ওই সময় সে ও তার চাচাতো ভাইয়ের স্ত্রী অবস্থান করছিলো। ওই সময় হালকা ঝড় বৃষ্টিও হচ্ছিল। ভাবি রান্না ঘরে অবস্থান করছিলো। ওই সময় সে মালেক মন্ডলকে নাস্তা দেবার জন্য ঘরে প্রবেশ করে। মালেক তাকে একা পেয়ে মুখ আটকে ধরে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। সে ভয়ে ও লজ্জায় কাউকে কিছু বলতে পারেনি। সাম্প্রতিক সময়ে হঠৎ করেই তার পেট কিছুটা উচু হওয়া এবং খাবারে অনিহা দেখা দেয়। যে কারণে গত ৭ মে সে তার এক ফুপুকে সাথে নিয়ে শহরের একটি ক্লিনিকে চিকিৎসকের কাছে যায়। চিকিৎসক তাকে পরীক্ষা-নিরিক্ষা করে বলে সে ৫ মাসের গর্ভবতী। মালেকের ওই ধর্ষণ করার কারণেই তার গর্ভে অনাগত সন্তান বেড়ে উঠছে। ওই ঘটনা জানার পর থেকেই সে শাররীক ও মানসিক ভাবে ভেঙ্গে পরেছে। ওই সন্তান ও তার ভবিষ্যত নিয়ে শংকায় পরেছে। সে লম্পট মালেকের গ্রেপ্তার পূর্বক সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়েছে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই রাম প্রসাদ চক্রবর্তী বলেন, আসামিকে গ্রেপ্তার করতে অভিযান শুরু করা হয়েছে।

(Visited 628 times, 1 visits today)