বালিয়াকান্দিতে অষ্টম শ্রেণীর ছাত্রকে কুপিয়ে হত্যা ॥ গ্রেপ্তার ১০ –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

পূর্ব শত্রুতার জের ধরে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার পাইককান্দি গ্রামে গত সোমবার অষ্টম শ্রেণীর ছাত্র আকাশ মোল্লা (১৩) কে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনায় পুলিশ আজ বুধবার দুপুর পর্যন্ত দশ জন আসামিকে গ্রেপ্তার করেছে।
আকাশ বালিয়াকান্দি ইউনিয়নের পাইককান্দি গ্রামের মসিয়াল মোল্লার ছেলে ও বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।
নিহত আকাশের মা মোনোয়ারা বেগম জানান, এক মাস পূর্বে কেরাম খেলা নিয়ে আকাশ ও তার চাচাতো ভাই তপুর সাথে স্থানীয় নূরুল আমিন বিশ্বাসের ছেলে মাসুক বিশ্বাস (১৮) মারামারি হয়। যা স্থানীয় ইউপি মেম্বারসহ গন্যমান্য ব্যক্তিরা আপোষ মিমাংশার মাধ্যমে আপোষরফা করে দেন। ওই ঘটনার পর গত সোমবার দুপুরে মাসুক রিকশা ভ্যান থেকে নামিয়ে তপুকে মারপিট করে। বিষয়টি তুপুর বাড়ীতে গিয়ে বলে। সে সময় তপুকে মারপিটের কারণে জানতে তুপুর চাচা মসিয়াল মোল্লা ও চাচাতো ভাই তপু মোল্লা মাসুকের পরিবারের সদস্যদের কাছে যায় এবং তপুকে মারপটের কারণ জানতে চান। এতে মাসুক ও তার পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয় তারা পিটিয়ে ও কুপিয়ে মাসিয়াল মোল্লার ছেলে আকাশ মোল্লাকে মারপিট ও কুপিয়ে মারাতœক ভাবে জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে সেখানে আহত আকাশের অবস্থায় অবনতি হয় এবং তাকে ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এস,আই কায়সার হামিদ জানান, ওই ঘটনায় নিহত আকাশের মা মোনোয়ারা বেগম বাদী হয়ে ১০জনকে আসামী করে মামলা দায়ের করে। মামলার এজাহার ভুক্ত আসামী মাসুক বিশ্বাস, রাকিবুল হাসান পারভেজ, সামী বিশ্বাস, রানা বিশ^াস, সোহেলী সুলতানা, নাজমুন নাহার, পারভীন বেগম, নূরুল আমিন, ইমরুল কায়েস অপু ও মুনতাসির ইবনে আলম তপুকে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে প্রেরন করা হয়েছে।

(Visited 117 times, 1 visits today)