পাংশায় পাট্টা ইউনিয়ন আ:লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে পাট্টা ইউনিয়ন পরিষদ মাঠে এ কর্মী সমাবেশে অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি উন্নয়নের জন্য যে ওয়াদা করেছি তা পালন করেছি। আপনারা যেমন আমার সাথে আছেন, আমিও আপনাদের সাথে আছি। রাস্তাঘাট-বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ এলাকার সার্বিক উন্নয়নের জন্য আমি মন্ত্রণালয়ে ঘুরে ঘুরে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে কাজ করছি। আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে এলাকার প্রতিটি বাড়ীতে বিদ্যুতের নতুন সংযোগ দেওয়া হবে। তিনি দৃঢ়তার সাথে বলেন, আপনারা আমাকে ভালোবাসা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আশির্বাদ করেছেন। আগামি নির্বাচনে আপনাদের ভালোবাসা নিয়ে আবারো জয়যুক্ত হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে বাংলাদেশ কে একটি উন্নত রাষ্টে দেখতে চাই। দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি হিসেবে প্রত্যেকটি নির্বাচন কেন্দ্র ভিত্তিক শক্তিশালী কমিটি গঠন করার দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

এমপি জিল্লুল হাকিম আরো বলেন, খালেদা জিয়া আর কোনো দিন ক্ষমতায় যেতে পারবে না। কারণ বিগত বিএনপি-জামাত জোট সরকারের সময়ে সন্ত্রাস-দুর্নীতিতে মানুষ অতিষ্ঠ ছিল। বাংলার কৃষকে সারের জন্য প্রাণদিতে হয়েছে। উন্নয়নকে ব্যাহত করেছে।

পাট্টা ইউ পি চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব বিশ্বাস (মুনা) এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম,পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাাদক ও প্যানেল মেয়র আঃ ওদদু সরদার ( অতুর) সহ পাট্টা ইউপি আওয়ামী লীগ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন মহিলা ও পুরুষ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

(Visited 60 times, 1 visits today)