রাজবাড়ীতে এইচএসসি পরীক্ষার্থীকে মারপিটের অভিযোগ, ১৩ জনের বিরুদ্ধে মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে চাঁদা না দেয়ায় পরীক্ষা কেন্দ্রে প্রবেশের আগ মুহুর্তে ডেকে নিয়ে গিয়ে হাসিবুল হোসেন শান্ত (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে বেধড়ক মারপিট করা হয়েছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ১৩ জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শান্ত জেলা শহরের বড় লক্ষিপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।
আসামিরা হলো, পিয়াল ওরফে পিচ্চি পিয়াল, তারেক, আকাশ, তমাল, শাকিল, রাব্বি, কালা হিমু, রোহান, অনিক বিশ^াস, আলভী, কালা শান্ত, প্রান্ত ও হাকিম।
রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা গ্রহণ করা কালিন আহত ছাত্র শান্ত বলেন, সে রাজবাড়ী সরকারী কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। গত বুধবার সকালে ছিলো অর্থনীতি প্রথম পত্রের পরীক্ষা। ওই পরীক্ষায় অংশ নিতে শহরের ডাঃ আবুল হোসেন কলেজ কেন্দ্রে যান। ওই কেন্দ্রে প্রবেশ মুখে থাকা মসজিদের সামনে পৌছতেই ১২/১৩ জনের একদল দূর্বৃত্ত তাকে কৌশলে পাশ^বর্তী ফিরোজের বাড়ীর আম বাগানে ডেকে নিয়ে বেধড়ক মারপিট করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসে। ওই অবস্থাতেই তিনি পরীক্ষায় অংশ গ্রহণ করেন।
মামলার বাদী ও আহত শান্তের বড় ভাই প্লাবন হোসেন জানান, আসামিরা গত ২৫ এপ্রিল তার জেলা সদরের চরনারায়নপুরের ভুষি মালের আড়তে যায় এবং দুই লাখ টাকা চাঁদা দাবী করে। তিনি ওই টাকা দিতে অস্বীকার করায় তাকে এবং পরিবারের সদস্যদের ক্ষতি করার কথা বলে। যার অংশ হিসেবেই ছোট ভাই শান্তকে আসামিরা মারপিট করেছে।
রাজবাড়ী থানার ওসি তারিক কামাল বলেন, আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

(Visited 283 times, 1 visits today)