চেক ডিজ অনার মামলায় পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যানের এক বছরের সাজা –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তফা মাহমুদ হেনা মুন্সীর বিরুদ্ধে করা চেক ডিজঅনার মামলায় ১ বছরের সাজা ও ৪ লক্ষ টাকা জরিমানা করেছে রাজবাড়ী (যুগ্ম দায়রা জজ) ১ম আদালতের বিচারক সৈয়দ মাসফিকুল ইসলাম। গত ২৩ এপ্রিল আসামী হেনা মুন্সীর অনুপস্থিতিতে এ মামলার রায় ঘোষণা করেন।
জানাগেছে, পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক ২০১৭ সালে হস্তান্তরযোগ্য দলিল আইনে মামলাটি দায়ের করেন। যার নং-দায়রা-৯০/২০১৭। এ দিকে ভাইস চেয়ারম্যান হেনা মুন্সীর নিকট কাচারীপাড়া স্কুল এন্ড কলেজে চাকুরীর জন্য ৫লক্ষ টাকা দেওয়া চাকুরী প্রার্থী উপজেলার কসবামাজাইল ইউনিয়নের নটাভাঙ্গা গ্রামের কামরুল ইসলাম টাকা ফেরত পাওয়ার জন্য বিভিন্ন স্থানে ধর্না দিয়ে বেড়াচ্ছে, ইতি মধ্যে কামরুল রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র নিকট বিষয়টি জানিয়েছেন ও একই সাথে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ’র নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন। হেনা মুন্নীর বিরুদ্ধে বিভিন্ন মানুষের কাজ দেওযার কথা বলে টাকা নিয়ে তাদের কাজ না দিয়ে বিভিন্ন ভাবে হয়রানী করছেন বলেও অভিযোগ রয়েছে।
শরিষা ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস বলেন, আমার নিকট থেকে ৫০ হাজার টাকা ও আমার ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলামের নিকট থেকে কাজের কথা বলে টাকা নিয়ে কাজ দেয়নি সেই সাথে টাকা ফেরত দেওয়ার কোন নামই নেই।

(Visited 526 times, 1 visits today)