গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত, নতুন কমিটি ঘোষনা –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ফরিদুল ইসলাম এবং যুগ্ন-আহবায়ক আব্দুল হালিমের বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যকলাপ এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগ আনা হয়েছে। সে কারণে আজ মঙ্গলবার বিকালে কমিটি বিলুপ্ত ঘোষনা ঘোষনা করার পাশাপাশি নতুন কমিটিও ঘোষনা করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্তিতে ওই তথ্য জানাগেছে।
ওই প্রেস বিজ্ঞপ্তি আরো বলা হয়েছে, আগামী তিন মাসের জন্য গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক হিসেবে মোঃ আনিছুর রহমান মোল্লা ও যুগ্ন-আহবায়ক হিসেবে মোঃ চঞ্চলকে নিযুক্ত করা হয়েছে। এ কমিটি আগামী তিন মাসের জন্য গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পূর্ণাঙ্গ কমিটি করে জেলা স্বেচ্ছাসেবকলীগ বরারবর প্রেরণ করবে।
জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ জানান, বিগত কমিটির আহবায়ক কমিটি প্রায় ৯ মাস আগে গঠন করা হয়। তবে ওই কমিটি তাদের নির্ধারিত তিন মাস সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি উপহার দিতে পারেনি। তাছাড়া ওই কমিটির আহবায়ক ও যুগ্ন-আহবায়কের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে যা দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে।
সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে

 

(Visited 241 times, 1 visits today)