দৌলতদিয়ায় ফেরির ক্যান্টিন ও টিকিট বিক্রিতাসহ ৫ জনকে জরিমানা –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

 

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের চলাচলকারী দুই ফেরির ক্যান্টিন মালিক, ফেরির টিকিট বিক্রেতা ও দৌলতদিয়া ঘাটের দুই হোটেল মালিককে মঙ্গলবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে বিভিন্ন অঙ্কের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
গোয়ালন্দের সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদীদ জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলাচলকারী রোরো (বড়) ফেরি কেরামত আলীর ক্যান্টিনে মূল্য তালিকা না টাঙিয়ে ক্রেতাদের কাছ থেকে খাদ্যের অধিক মূল্য আদায় করার দায়ে ক্যান্টিন ইজারাদার মোকলেছুর রহমানকে ২০ হাজার টাকা ও একই অপরাধে ইউটিলিটি (ছোট) ফেরি চন্দ্রমল্লিকার ক্যান্টিন ইজারাদার নাসির উদ্দিনের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অপরদিকে দৌলতদিয়া ঘাটে ফেরির টিকিট বিক্রেতা শম্ভু মন্ডল ২৫ টাকার টিকিট যাত্রীদের কাছ থেকে ৩০ টাকা আদায় করায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া দৌলতদিয়া ঘাটের লক্ষী নারায়ন হোটেলকে ৫ হাজার টাকা ও জিয়া হোটেলকে ৩ হাজার টাকা জরিমান করা হয়।
ভ্রাম্যমান আদালতের অভিযানকালে আরো উপস্থিত ছিলেন, নিরাপদ খাদ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান রুমেল, কৃষি বিপনন অধিদপ্তরের রাজবাড়ী জেলা মার্কেটিং অফিসার মো. আকমল হোসেন, রাজবাড়ী জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক সূর্য্য কুমার প্রামানিক প্রমুখ।

(Visited 232 times, 1 visits today)