রাজবাড়ীতে মাদকের টাকা না পেয়ে মা,বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করলো দূর্বৃত্তরা –

কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে মাদকের টাকা না পেয়ে মা,বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করছে দূর্বৃত্তরা। আহতদের রাজবাড়ী সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি থাকা রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের হেলিপ্যাড এলাকার বাস শ্রমিক আবুল শেখ বলেন, জেলা শহরের পাবলিক হেলথ সংলগ্ন কাহারপাড়া গ্রামের আলাল সরদারের ছেলে আলম সরদার (৩০) ও তার সহযোগিরা মাঝে মধ্যেই তার ছোট ছেলে ও বাসের হেলাপার মিরাজ সেখ-এর কাছে মাদক দ্রব্য সেবনের জন্য টাকা দাবী করে। তার ছেলে মাদক কেনার জন্য টাকা দিতে অস্বীকার করে। যে কারণে মাদক সেবনকারী ওই গ্রুপটা তার ছেলের উপর ক্ষুব্দ হয় এবং তারা মিরাজের ক্ষতি করতে উঠে পরে লাগে। গত শনিবার রাত ৮টার দিকে তার ছেলে শহরের নতুন বাজার বাসস্ট্যান্ড থেকে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়। সে বাড়ীর কাছে পৌছাতেই আলম সরদারের নেতৃত্বে ৪/৫ জনের একদল দূর্বৃত্ত মিরাজের গতিরোধ করার পাশাপাশি কুপিয়ে জখম করে। ওই চিৎকারের শব্দ পেয়ে তিনি ও তার স্ত্রী শেফালী বেগম এগিয়ে আসে। দূর্বৃত্তরা শেফালীকে বেধড়ক মারপিট করে এবং তাকে ও ছেলে মিরাজকে যত্রতত্র কুপিয়ে জখম করে। সেই সাথে বসতঘর ও ঘরে থাকা মালামাল ভাংচুর পূর্বক ১২ হাজার টাকা লুটে নিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের রাজবাড়ী সদর হাসপাতালের জরূরী বিভাগে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা প্রদানের সময়ই মিরাজ ও তার মা শেফলীর অবস্থার অবনতি হয়ে রাতেই তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। তবে হামলাকারী দূর্বৃত্তরা আতœগোপনে থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ওই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া শুরু করা হয়েছে।

(Visited 646 times, 1 visits today)