রাজবাড়ীতে বিউটিফিকেশন এন্ড বিউটি পার্লার ম্যানেজমেন্ট কোর্সের উদ্বোধন করলেন কাজী ইরাদত আলী-

কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

 

এসএমই ফাউন্ডেশন-এর সহযোগিতায় নতুন প্রজন্ম উদ্দ্যেগতা উন্নয়ন ফাউন্ডেশন এর আয়োজনে রাজবাড়ীতে বিউটিফিকেশন এন্ড বিউটি পার্লার ম্যানেজমেন্ট কোর্সের উদ্বোধন করা হয় গতকাল বুধবার বিকেলে জেলা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাসট্রিজ মিলনায়তনে । এ প্রশিক্ষন উদ্ভোধন অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন নতুন প্রজন্ম উদ্দ্যেগতা উন্নয়ন ফাউন্ডেশন ও এসএমই ফাউন্ডেশনের প্রশিক্ষক জেসমিন আরা।
এ প্রশিক্ষনের উদ্ভোধন করেন রাজবাড়ী জেলা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী। এসময় তিনি বলেন,সংসারে পুরুষের পাশাপাশি নারীদের অবদান অনেক। আজকে নতুন প্রজন্ম উদ্দ্যেগতা উন্নয়ন ফাউন্ডেশন এগিয়ে এসেছে যাতে এদেশের নারীরা বিশেষ করে রাজবাড়ীর নারীরা কিছু করে সেই লক্ষ্যে। ঢাকা থেকে প্রশিক্ষক এসেছে আপনাদের প্রশিক্ষন দেওয়ার জন্য। শুধু যে বিউটিফিকেশন নিয়ে কাজ করতে হবে তা নয়। এর বাইরেও অনেক কাজ করার আছে। টাকা আয়ের মাধ্যমগুলো সদিচ্ছার উপর নির্ভর করে। আমি সবসময় ব্যাবসায়ী সম্প্রদায়ের পাশে আছি এবং থাকবো। নতুন প্রজন্ম উদ্দ্যেগতা উন্নয়ন ফাউন্ডেশনের আহবানে যারা প্রশিক্ষন নিতে এসেছেন তাদেরকে বলবো আপনারা প্রশিক্ষন নেন এবং আগামীতে সাবলম্বী হন। আমাদের চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাসট্রিজের সার্বিক সহযোগিতা সবসময় আপনাদের পাশে থাকবে। আমাদের সরকার নারী বান্ধব সরকার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নতুন প্রজন্ম উদ্দ্যেগতা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাগুফতা সুলতানা, নতুন প্রজন্ম উদ্দ্যেগতা উন্নয়ন ফাউন্ডেশন ও এসএমই ফাউন্ডেশনের প্রশিক্ষক জেসমিন আরা।
পাঁচদিন ব্যাপি এ প্রশিক্ষন কর্মসূচীতে ৩০ জন মহিলা প্রশিক্ষনার্থী অংশ নিচ্ছে।১৮এপ্রিল থেকে শুরু হয়ে ২২এপ্রিল ২০১৮ইং পর্যন্ত এ প্রশিক্ষন কর্মসূচী চলবে।

(Visited 196 times, 1 visits today)