রাজবাড়ীর খানগঞ্জ থেকে দুই কিশোর-কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ এবং হরিহরপুর এলাকা থেকে দুই কিশোর কিশোরীর লাশ পুলিশ উদ্ধার করেছে। গত সোমবার দুপুরে ময়না তদন্ত শেষে লাশ দু’টি তাদের স্ব-স্ব পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়ার হয়েছে।
রাজবাড়ী থানার এসআই এলাহি মিয়া বলেন, গত রবিবার সন্ধ্যা রাতে সদর উপজেলার হরিহরপুর গ্রামের করিম শিকদারের মেয়ে ও নবম শ্রেণীর ছাত্রী পিংকী খাতুন (১৫)-এর গলায় রশি লাগানো অবস্থায় নিজ ঘর থেকে পরিবারের সদস্যরা উদ্ধার করে এবং গুরুতর অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তবে হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে তিনি রাজবাড়ী সদর হাসপাতালে যান এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর তা ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়।
অপর দিকে, রাজবাড়ী থানার অপর এসআই আবুল কালাম জানান, সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বিলনুরুদ্দিনপুর গ্রামের হতদরিদ্র শ্রমিক আবু সাঈদ মোল্ল ছেলে রঞ্জু মোল্লা (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। রাতের খাবার খেয়ে সে ঘুমাতে যায়, পর দিন সকালে ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। পরে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, উভয় ঘটনাতেই থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই বলা সম্ভভ হবে ওই দুই কিশোর-কিশোরী আতœহত্যা করেছে না কি তাদের হত্যা করা হয়েছে।

(Visited 158 times, 10 visits today)