রাজবাড়ী থানায় ভারতীয় নাগরিকের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

ছনু (১৭) নামে অবৈধ ভাবে ভারত থেকে আগত এক ছেলেকে পুলিশ গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে ১৯৫২ সালের বাংলাদেশ কন্ট্রোল অফ এ্যাক্ট আইনের ৪ ধারায় গত বৃহস্পতিবার বিকালে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে কেন কি কারণে সে বাংলাদেশে এসেছে তা জানাযায়নি।
রাজবাড়ী থানার এসআই নুরুল আমিন জানান, কুষ্টিয়া থেকে ট্রেন যোগে ওই ছেলে রাজবাড়ী রেল স্টেশনে নামে। সেখান থেকে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে শহরের লতিফ হোটেলের সামনে তাকে ঘোড়াঘুরি করতে দেখে স্থানীয়রা। ওই সময়ই তিনি ঘটনাস্থলে গিয়ে ছনুকে আটক করে থানায় নিয়ে আসেন। তবে সে আঞ্চলিক হিন্দি ভাষায় কথা বলে। ভলে বেশ কয়েক জন হিন্দি ভাষা জানা মানুষকে দিয়েও তার কথা তারা বুঝতে সক্ষম হননি। তবে তার পরিচয় উদ্ধার করতে তিনি পেরেছেন। তার বাবার নাম গগসা মুখোশ, মায়ের নাম তারা বিবি। বাড়ী ভারতের রাজস্থানের জয়পুর গ্রামে।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, ওই দিন বিকাল পর্যন্ত ছানুকে নানা রকম ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

(Visited 194 times, 1 visits today)