রাজবাড়ীতে দুই দিন ব্যাপি শিশু আনন্দ মেলা উদ্বোধন –

রুবেলুর,ইমরান,আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে লোক সংঙ্গীত ও নৃত্যে প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দুই দিনব্যাপী শিশু আনন্দ মেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকাল ৫টায় বাংলাদেশ শিশু একাডেমী রাজবাড়ী জেলা শাখার আয়োজনে রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ শিশু আনন্দ মেলার উদ্বোন অনুষ্ঠিত হয়।
এতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার।
ন্যাশনাল চিলডেন’স ট্রাস্কফোর্স ডিষ্ট্রিক ভলেন্টিয়ার সাদমান সাকিব রাফি ও ফাহমিদা জামান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আলিমুর রেজা, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা শিশু আনন্দ মেলায় স্থান প্রাপ্ত ষ্টল গুলো পরিদর্শন করেন।
পড়ে জেলা শিল্পকলা একাডেমীসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী রীতি সরকার নৃত্য পরিবেশনায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করে।
আগামীকাল সোমবার পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে দুই দিনব্যাপী শিশু আনন্দ মেলার সমাপনী অনুষ্ঠিত হবে।
মেলায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা এলপি গ্যাসের পরিবর্তে পেট্রল দিয়ে ব্যবহৃত জ্বালানী হিসেবে ব্যবহার করা হবে যা এক সিিেলন্ডার গ্যাসের চার ভাগের এক ভাগ কম খরচে ও শা¯্রয়ী হবে ব্যবহার কারীদের জন্য।

(Visited 37 times, 1 visits today)