বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ীতে একুশে টেলিভিশনের ১৯ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত –

 

রাজবাড়ী বার্তা ডট কম :

 

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে আনন্দ ঘন পরিবেশে  সকালে রাজবাড়ীতে একুশে টেলিভিশনের ১৯ তম প্রতিষ্ঠা বাষির্কী উদ্যাপন করা হয়েছে।
এ উপলক্ষে জেলা শহরে একুশে ফোরাম রাজবাড়ীর উদ্যোগে আলোচনা সভা এবং অতিথি ও কয়েক ছাত্র-ছাত্রীদের নিয়ে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাজবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়।

একুশে ফোরাম রাজবাড়ী শাখার সভাপতি প্রফেসর কেরামত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ীর পুলিশ আসমা সিদ্দিকা মিলি, জেলা প্রশাসকের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক (উপ-সচিব) ড. একেএম আজাদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ খান মোঃ জহুরুল হক, শিক্ষাপ্রতিমন্ত্রী একমাত্র সন্তান কানিজ ফাতেমা চৈতি প্রমুখ বক্তৃতা করেন।

অনুষ্ঠানে জেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ্যাডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, এ্যাডঃ রফিকুল ইসলাম, প্রভাষক আব্দুর রশিদ মন্ডল, ওয়াজিউল্লাহ মন্টু, মোকছেদুর রহমান মোমিন, ডাঃ রহিম মোল্লা, তানিয়া সুলতানা কংকন, আসিফ মাহমুদ, রেজাউল করিম, হাফিজুর রহমানসহ শিক্ষার্থীরা। আগত অতিথিরা একুশে টেলিভিশনের সম্ভৃদ্ধি কামনা করেন।

(Visited 35 times, 1 visits today)