রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার ম্যানেজিং কমিটির সদস্যদের পরিচিতি অনুষ্ঠিত-

কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

জেলা ক্রীড়া সংস্থা রাজবাড়ীর আয়োজনে গত বৃহস্পতিবার রাতে কেনটন চাইনিজ রেষ্টুরেন্ট এ শিক্ষা মন্ত্রনালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলীকে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সদস্যরা আমন্ত্রিত অতিথিদেরকে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরন করে নেয়।
জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ শওকত আলী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রনালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী।
এ অনুষ্ঠানে বক্তৃতা করেন,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) উপ-সচিব আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খাঁন,এনএসআই এর উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও রাজবাড়ী কন্ঠ পত্রিকার সম্পাদক এ্যাড. খাঁন মোঃ জহুরুল হক, সাধারন সম্পাদক আব্দুল মতিন, মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি এবং রাজবাড়ীর অন্যান্য সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম।

(Visited 49 times, 1 visits today)