অতিতের চেয়ে উন্নয়নে এ সরকার অনেক এগিয়ে-রাজবাড়ীতে শিক্ষাপ্রতিমন্ত্রী –

রুবেলুর,ইমরান,আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী সদর উপজেলার বানিবহের বার্তা উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রতিমন্ত্রীর সংবর্ধনা ও বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপিকে এ সংবর্ধনা দেওয়া হয়েছে। পড়ে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেন অতিথিরা।
এতে বার্তা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মাহতাব হোসেন খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিক্ষা প্রতিমন্ত্রীর সহধর্মীনি রেবেকা সুলতানা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ এমএ খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, বানিবহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বাচ্চু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্কাচ আলী প্রমূখ।
প্রধান অতিথি কাজী কেরামত আলী এমপি বলেন, এ বিদ্যালয়ের অব কাঠামোগত উন্নয়নে সব কিছু করা হবে। বর্তমান সরকার উন্নয়নের সরকার, তার প্রমান এখন আপনারা নিজেরাই দেখছেন। আমাকে প্রধানমন্ত্রী শিক্ষা প্রতিমন্ত্রীর দ্বায়িত্ব দিয়েছেন, এতে আমি খুশি এবং সে দ্বায়িত্ব পালনের চেষ্টা করছি। শিক্ষার মান উন্নয়নে সারাদেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কারিগরি শিক্ষার ট্রেড চালু করা ও শাখা খোলা হবে। এতে হতে কলমে শিখতে পারবে শিক্ষার্থীরা আর কারিগরি শিক্ষার মাধ্যমে দেশ এগিয়ে নেওয়া সম্ভব।
তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। শুধু শিক্ষা নয় প্রতিটি ক্ষেত্রে শেখ হাসিনা সরকারের অবদান রয়েছে। তাই এ সরকারে বিকল্প নাই, আগামী দিনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবেন। অতিথের চেয়ে উন্নয়নে এ সরকার অনেক এগিয়ে। আগামী বাজেটে কারিগরি শিক্ষার পাশাপাশি মাদরাসা শিক্ষকদের জন্য আলাদা বাজেট দেওয়া হবে। যাতে মাদরাসা শিক্ষকরা সুবিধা পাবে। এছাড়া কারিগরি শিক্ষায় বৃত্তি ও উপবৃত্তি চালু করা হবে। আপনাদের এলাকার রাস্তা ঘাটের উন্নয়ন করা হচ্ছে এবং আরো হবে।

(Visited 36 times, 1 visits today)