রাজবাড়ীতে সাবেক ছাত্রলীগ নেতা কর্মীদের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত-

কাজী অানোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে সাবেক ছাত্রলীগ নেতা কর্মীদের উদ্দ্যেগে বিশাল যুব সমাবেশ অনুষ্ঠিতহয়েছে। গতকাল বিকেল ৩ টায় জেলা অাওয়ামী লীগ কার্যালয়ে রাজবাড়ী জেলার সাবেক ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দের অায়োজনে এ যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা অাওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক কাজী ইরাদত অালী। তিনি বলেন, অাজকে মহিলা যুবলীগ কিন্তু তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারা প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করার কাজ শুরু করেছে। পাশাপাশি অাজকে যুবলীগ নিষ্ক্রিয় হয়ে বসে অাছে। সাংগঠনিকভাবে সিদ্ধান্ত সবাইকে মানতে হবে।অামাদের মূল বিষয় হলো যুবলীগের যাতে কমিটি গঠন হয়।সাবেক ছাত্রলীগের নেতা-কর্মীরা যাতে সংগঠনের একটি পদ পেয়ে সংগঠনের কাজকে যাতে গতিশীল করতে পারে। এটাই ছিল অাজকে মূল চাওয়া। অাজকে যারা অায়োজক তাদেরকে অামি অান্তরিক ধন‍্যবাদ ও শুভেচ্ছা জানাই।তিনি অারোও বলেন,অাপনাদের সাথে অালোচনা করে যাতে অনতিবিলম্বে জেলা যুবলীগ, থানা যুবলীগ, পৌর যুবলীগ যাতে গঠন করা যায় অামি অাপ্রান চেষ্টা করবো। ইনশাঅাল্লাহ্।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও পৌর অাওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড.খাঁন মোঃ জহুরুল হক, পৌর অাওয়ামী লীগের সভাপতি এ্যাড. উজির অালী বিশ্বাস, পৌর অাওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি,সদর উপজেলা অাওয়ামী লীগের সভাপতি রমজান অালী খাঁন, জেলা অাওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক অরুপ দত্ত হলি।

বক্তৃতা করেন,জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক অাল মামুন অারজু,জেলা ছাত্রলীগের সাবেক গ্রহ্নতা ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ চৌধুরী রাব্বি,সাবেক ছাত্রলীগ নেতা ও ৪নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর অালমগীর শেখ তিতু,সাবেক ছাত্রলীগ নেতা রকিব মোল্লা,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অাসাদুজ্জামান শামীম,সাবেক ছাত্রলীগ নেতা রাশেদুল হক অমি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলজার হোসেন মৃধা,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ। এছাড়া অারোও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মহিউদ্দিন মিঠু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সৈয়দ অাল মাসুদ। সঞ্চালনায় ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক অাইন বিষয়ক সম্পাদক এসএম মনিরুল ইসলাম মঈন ও জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক অাবুল হাসনাত রানা।

(Visited 89 times, 1 visits today)