রাজবাড়ীতে পৃথক অভিযানে একাধিক আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা ও কালুখালীতে পৃথক অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা শাখা ও থানা পুলিশের সদস্যরা একাধিক আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করেছে। সেই সাথে জেলার কালুখালী উপজেলা বিএনপি’র একাংশের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র সদস্য, কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাকশিয়া গ্রামের মোতালেব হাসানের ছেলে রকিবুল হাসান রুমা (৩০) এবং জেলার পাংশার কলিমহর ইউনিয়নের হাট বনগ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে রবি বিশ্বাস (২৫) কে গ্রেপ্তার করে।
কালুখালী থানার এএসআই হাসানুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের কালুখালী উপজেলার চাঁদপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি মোটর সাইকেলের গতিরোধ করা হয়। এ সময় ওই মোটরসাইকেলে থাকা অজ্ঞাত এক ব্যক্তি পালিয়ে যান, তবে গ্রেপ্তার করা হয় রকিবুল হাসান রুমাকে। সে সময় রুমার কাছে থাকা একটি প্লাস্টিকের ব্যাগের মধ্য থেকে একটি দেশী তৈরী বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানার এসআই একে আজাদ বাদী হয়ে রুমার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।
অপর দিকে, রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গত বুধবার রাতে অভিযান চালিয়ে সন্ত্রাসী রবি বিশ^াস (২৫) কে গ্রেপ্তার করেছে। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিকে তার নিজবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। সে সময় তার কাছ থেকে একটা ওয়ান সুটার গান ও তার এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রবি পাংশা অঞ্চলের থাকা বিপুল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হিসেবে কাজ করতো বলেও তিনি জানান। তার বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

(Visited 126 times, 1 visits today)