পাংশা সরদার বাসস্ট্যান্ডে উপজেলা আ:লীগের আঞ্চলিক অফিস উদ্বোধন –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

 

ঢাকায় বসে গোপনে মিটিং করে কোন লাভ নেই রাতের আধারে পোষ্টার লাগিয়ে নেতা হওয়া যাবে না, নেতা হতে হলে সাধারণ মানুষের কাছে আসতে হবে, শেষ খেলা দেখাবে সাধারণ জনগন, মানুষ এখন বুঝতে শিখেছে, আমার নির্বাচনী এলাকার মানুষের আস্থা আর ভালবাসা আমার প্রতি রয়েছে, পাংশা-কালুখালী- বালিয়াকান্দি উপজেলায় সমান ভাবে উন্নয়ন হয়েছে এই উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে পূনরায় নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার শতভাগ আস্থা রয়েছে। আমি এলাকার সার্বিক উন্নয়নের জন্য কাজ করে করে চলছি, দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সুখ-দুঃখের সাথী হিসেবে তাদের পাশে আছি। দলকে সু-সংগঠিত করেছি, আমি কারো কথায় বিভ্রান্তÍ হই না। দলের মধ্যে কেউ কেউ বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। গোপনে ঢাকায় বসে মিটিং করছে। যারা দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে-তাদের সম্পর্কে সজাগ থাকতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে,দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই।
রাজবাড়ীর পাংশা সরদার বাসস্ট্যান্ডে মঙ্গলবার রাতে পাংশা উপজেলা আওয়ামী লীগের আঞ্চলিক অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাজবাড়ী জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এসব কথা বলেন।
পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র আব্দুল ওদুদ সরদার অতুরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, সরিষা ইউপির সাবেক চেয়ারম্যন মোঃ আব্দুস সোবাহান, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শওকত আলী সরদার,পাংশা পৌরসভার কাউন্সিলর বাদশা মন্ডল, লাবলু বিশ্বাস ,আব্দুল ওয়াহাব সরদার, পাংশা পৌরসভা আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পাংশা পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন। আঞ্চলিক অফিস উদ্বোধনী অনুষ্ঠানটি নির্বাচনী জনসভায় পরিণত হয়। অনুষ্ঠানে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা অনিল কুমার বিশ্বাস,উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুমার কুন্ডু, মৌরাট ইউপি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সরদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন। এ সময় পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ,কে এম শফিকুল মোরশেদ আরুজ তার বক্তব্যে বলেন আঞ্চলিক অফিসের নতুন এ ভবন উদ্বোধনের মধ্য দিয়ে আমরা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এমপি জিল্লুল হাকিমের আগাম নির্বাচনী প্রচার-প্রচারণা কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করছি। পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ বলেন নৌকা প্রতিকের বিজয়ের লক্ষ্যে সকলকে ঐক্যবন্ধ হয়ে কাজ করে যেতে হবে। সভাপতির বক্তব্য আব্দুল ওদুদ সরদার অতুর বলেন এ অফিসে কোন অন্যায় শালিশ করে টাকা খাওয়া,মাদক বিক্রিসহ সকল প্রকার অপরাধ কর্মকান্ড থেকে মুক্ত থাকবে,কিছু তবে কেউ আমার নামে অপকর্ম করলে সেটি সঠিক ভাবে জেনে কথা বলার আহবান জানান। পরে ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে পাংশা উপজেলা আ.লীগের আঞ্চলিক অফিসের উদ্বোধন করেন রাজবাড়ী জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।

(Visited 49 times, 1 visits today)