দৌলতদিয়ায় স্কুল ছাত্রের ব্যাগ থেকে পাওয়া গেল গাঁজা ! –

আজু সিকদার/ শামীম শেখ,  রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকায় মাদকের ভয়াবহ বিস্তার ঘটেছে। মাদকের কড়াল থাবায় আক্রান্ত হচ্ছে প্রাপ্ত বয়স্ক থেকে কিশোর-যুবারাও। বুধবার দৌলতদিয়া মডেল হাইস্কুলের এক ছাত্রের স্কুল ব্যাগ তল্লাশী করে প্রধান শিক্ষক ম্যাচ বাক্স ভর্তি গাঁজা উদ্ধার করেন।
জানা গেছে, বুধবার সকালে বিদ্যালয়ের সমাবেশ শেষে প্রধান শিক্ষক মুহাম্মদ সহিদুল ইসলাম জানতে পারেন কয়েকজন ছাত্র স্কুলে না এসে পাশে গার্লস স্কুল সংলগ্ন মেহগণি বাগানে আড্ডা ও ধুমপান করছে। এ সময় তিনি কয়েকজন শিক্ষককে নিয়ে সেখানে গিয়ে দুইজনকে ধরে ফেলেন। পরে তাদেরকে স্কুলে এনে ব্যাগ তল্লাশি করলে একজনের ব্যাগ থেকে ম্যাচ বাক্স ভর্তি গাঁজা পাওয়া যায়। পরে গাঁজাগুলো ধ্বংশ করা হয়। ওই ছাত্র দুজনের চুলের স্টাইলও অদ্ভুত ধরণের। ছাত্র দুজনকে তারা প্রয়োজনীয় মোটিভিশন দিয়ে অভিভাবকদের কাছে হস্তান্তর করেছেন।
এ ব্যাপারে দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ সহিদুল ইসলাম জানান, এলাকায় পতিতাপল্লী ও পল্লীর আশ-পাশ এলাকা এমনকি তার বিদ্যালয়ের আশ-পাশ দিয়েও মাদকের বেঁচা-কেনা ভয়াবহ আকারে বেড়ে গেছে। মাদকের ছোবলে তার বিদ্যালয়ের কোন কোন শিক্ষার্থীও আসক্ত হচ্ছে। বুধবার এক ছাত্রের ব্যাগ তল্লাশি করে গাঁজা পাওয়া গেছে। এটা আমাদের জন্য খুবই উদ্বেগের বিষয়।

(Visited 133 times, 1 visits today)