দৌলতদিয়া ঘাটে ছিনতাইকারীর কবলে প্রথম আলোর ফটো সাংবাদিক –

আজু সিকদার, শামীম শেখ,  রাজবাড়ী বার্তা ডট কম :

 

সোমবার রাতে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ছিনতাইকারীর কবলে পড়ে আশরাফুল আলম (৩৫) নামে এক ফটো সাংবাদিক গুরুতর আহত হন। ছিনতাইকারী তার মূল্যবান মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। ছিনতাইকারীকে পাকড়াও করতে গিয়ে তিনি গুরুতর আহত হন।
আহত আশরাফুল আলমের বাড়ী মাগুড়া জেলা শহরে। তিনি দৈনিক প্রথম আলো পত্রিকার ঢাকা স্টাফ ফটোগ্রাফার। সোমবার রাতে তিনি মাগুড়া থেকে ঢাকায় যাচ্ছিলেন।
গোয়ালন্দ হাসপাতালে চিকিৎসাকালীন ওই সাংবাদিক জানান, সোমবার পারিবারিক কাজ সেরে তিনি মাগুরা থেকে সৌদিয়া পরিবহনের একটি বাসে ঢাকা যাওয়ার সময় দৌলতদিয়া ঘাটে সিরিয়ালে আটকা পড়েন। রাত পৌণে ১১টার দিকে লঞ্চঘাটের সামনে তাদের বাসটি দাড়ানো অবস্থায় তিনি তার মোবাইলে কললিষ্ট খুঁজছিলেন। এ সময় হঠাৎ একজন ছিনতাইকারী বাসের জানালা টপকে ছোঁ মেরে তার স্যামসাং সেভেন প্রাইম মোবাইলটি নিয়ে পালিয়ে যায়। তিনি মোবাইলটি উদ্ধার করার জন্য জানালা দিয়ে লাফিয়ে পড়ে ছিনতাইকারীকে ধরার চেষ্টা করেন। কিন্তু উঁচু থেকে লাফিয়ে পড়ায় তার ডান পায়ের গোড়ালি মচকে যায়। পরে সাথে থাকা এক বন্ধু তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই ঢাকায় চলে আসেন।
গোয়ালন্দ ঘাট থানার এসআই সোমনাথ জানান, ঘটনাটি দুঃখজনক। আমরা ছিনতাইকারীকে আটক ও খোয়া যাওয়া মোবাইলটি উদ্ধারের চেষ্টা করছি।

(Visited 135 times, 1 visits today)