রাজবাড়ীর মূলঘরের বিচার গানের অনুষ্ঠান থেকে আগ্নেয়াস্ত্রসহ রাজমিস্ত্রী গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলা মুলঘর ইউনিয়নের গোপালপুর হযরত শাহ জঙ্গী (রহঃ) দরগাহ শরীফের ওরশ শরীফ আয়োজিত বিচার গানের অনুষ্ঠান থেকে আগ্নেয়াস্ত্রসহ দেলোয়ার মোল্লা (২৪) নামে একজন রাজমিস্ত্রীর জোগালে (সহকারী) কে র‌্যাব সদস্যরা গ্রেপ্তার করেছে। এ ঘটনায় আজ রবিবার বিকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দেলোয়ার মোল্লা ওই ইউনিয়নের পাড়সাদিপুর গ্রামের মৃত আব্দুল খালেক মোল্লার ছেলে।
মূলঘর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লী জানান, ওই দরগাহ শরীফের ১০ দিনব্যাপী ওরশ শরীফের আয়োজন করা হয়েছে। ইউপি চেয়ারম্যান হিসেবে তিনি গত শনিবার রাতে ওই ওরশ শরীফে আয়োজিত বিচারগানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। গতকাল ভোর রাতে সেখানে হঠাৎ করেই র‌্যাব সদস্যরা আসে এবং দেলোয়ার মোল্লাকে গ্রেপ্তার করে। সেই সাথে তার কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান উদ্ধার করে। দেলোয়ার এলাকায় রাজমিস্ত্রীর জোগালে হিসেবে পরিচিত। তবে তার কাছে আগ্নেয়াস্ত্র কিভাবে এলো এবং কোন সন্ত্রাসী গ্রুপের সাথে জড়িত কিনা তা তিনি বলতে পারেনি।
গতকাল রবিবার দুপুরে ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন
জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নের্তৃত্বে ওই দরগাহ শরীফের ওরশ শরীফ উপলক্ষে আয়োজিত বিচার গানের অনুষ্ঠান অভিযান পরিচালনা করেন। সে সময় দেলোয়ারের গতিবিধি সন্দেহজনক মনে হলে তার দেহ তল্লাসী করে জামার ভেতর থেকে অস্ত্র পান। ওই ঘটনায় রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 123 times, 1 visits today)