রাজবাড়ীর বেড়াডাঙ্গায় এক ব্যক্তিকে কুপিয়ে জখম –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে আব্দুল আওয়াল বিপুল (৪২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে মারাতœক ভাবে জখম করা হয়েছে। ওই ঘটনায় আজ রবিবার সকালে রাজবাড়ী থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। দিপুর রাজবাড়ী জেলা শহরের ১ নং বেড়াডাঙ্গার চক কৃষ্ণপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোকছেদুল মওলা দুলালের ছেলে।
আসামিরা হলো, একই গ্রামের আব্দুল মতিন মন্ডলের ছেলে সালেহীন, সগির উদ্দিন মন্ডলের ছেলে আফজাল, আবু ইদ্রিস মিয়ার ছেলে অদীত, বিনোদপুর কলেজপাড়া গ্রামের ককিল মন্ডলের ছেলে তুহিন (এক) এবং ভবদিয়া গ্রামের আরেক ব্যক্তি তুহিন (দুই)।
রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি থাকা বিপুল বলেন, সম্প্রতি তিনি ওমান থাকে দেশে ফিরে এসেছেন। বাড়ীতে ফিরে পরিবার দেখাশোর কাজ করছেন। তার সাথে আসামিদের পারিবারিক বিরোধ রয়েছে। গত ৮ মার্চ দুপুরে তিনি তার মোটর সাইকেলে শহরের ১ নং বেড়াডাঙ্গা দিয়ে রাজবাড়ী বাজারে উদ্দেশ্যে রওনা হন। তিনি প্রধান আসামি সালেহীনের বাড়ীর সামনে পৌছতেই ওই বিরোধের জের ধরে আসামিরা তার মোটরসাইকেলের গতিরোধ করে। তারা মাথা ও হাতের বিভিন্ন স্থনে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। সেই সাথে হাতে থাকা স্বর্ণের ব্যাচলেট, গলায় থাকা স্বর্ণের চেইন, নগদ ২০ হাজার টাকা ও মোটর সাইকেলটি নিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আসামিরা হুমকী-ধামকি দিয়ে চলে যায়। পরে তাকে রক্তক্ত জখম অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় তার স্ত্রী মোছাঃ মিরা চৌধুরী বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই সরল মুরমু জানান, ইতোমধ্যেই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। সেই সাথে আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 1,362 times, 1 visits today)