অনন্য নজির – রাস্তায় প্রসব হওয়া নবজাতককে কোলে তুলে নিলেন রাজবাড়ী এসপি ! –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজারের রাস্তার উপর গত বৃহস্পতিবার বিকালে জন্ম নেয়া এক মানসিক প্রতিবন্ধীর (পাগল) নবজাতক (ছেলে সন্তান) কে হাসপাতালে দেখতে গিয়ে কোলে তুলে আদর করেছেন, সদ্যযোগদানকৃত পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম।
পুলিশ সুপার বলেন, নবজাতকটি ফেরেস্তা সমতুল্য, নিস্পাপ। তাকে আদর না করে থাকা যায় না। যে কারণে শিশুটিকে আদর করার পাশাপাশি তার মা’য়ের সু-চিকিৎসা প্রদান এবং মা ও নবজাতককে তার নিজবাড়ীতে ফেরৎ পাঠানোর ব্যবস্থাও গ্রহণ করেছেন। নবজাতকের মায়ের দেয়া তথ্যের ভিত্তিতে আজ শনিবার তার বাড়ীর সন্ধান পাওয়া সম্ভব হয়েছে। আগামীকাল রবিবার যে কোন সময় ওই নবজাতকের চাচাসহ পরিবারের স্বজনদের হাতে মা ও নবজাতককে তুলে দেয়া হবে।
বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম জানান, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ওই নারীর নাম শাবনুর (২০)। সে নওগাঁ জেলার আত্রাই উপজেলার বজ্রপুর গ্রামের অপর মানসিক প্রতিবন্ধী লেবা’র স্ত্রী। প্রায় দেড় মাস ধরে শাবনুর নারুয়ার মধুপুর তিন রাস্তার মোড়ের একটি পরিত্যক্ত ঘরে বসবাস করে আসছিলো। মমতাময়ি পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম গত শুক্রবার বিকালে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই নবজাতক ও তার মাকে দেখতে যান। সে সময় তিনি ওই নবজাতককে কোলে তুলে নেন এবং আদর করেন।

(Visited 115 times, 1 visits today)