শিক্ষাপ্রতিমন্ত্রীর নেতৃত্বে রাজবাড়ী জেলা আ:লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলীর নেতৃত্বে মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়েছে।
বুধবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় এবং কালো পতাকা উত্তোলন করা হয়। এরপর জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে মুক্ত মঞ্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীসহ সিনিয়র নেতৃবৃন্দ। এছাড়া, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে সদর উপজেলা আওয়ামীলীগ,জাতীয় শ্রমিক লীগ, পৌর আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করেন সংরক্তিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। জেলা আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তুনু’র নেতৃত্বে জেলা ছাত্রলীগসহ দলের অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠন পুষ্পমাল্য অর্পন করেন।
এর আগে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বের করা হয় একটি শোক র‌্যালী। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রাজবাড়ীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য করা হয়।

(Visited 222 times, 1 visits today)