রাজবাড়ী মর্গ উন্নয়ন কাজ শুরুর উদ্যোগ –

সাজিদ হোসেন, রাজবাড়ী বার্তা ডট কম :

 

দীর্ঘ দিন পর হলেও রাজবাড়ী মর্গ উন্নয়ন কাজ শুরুর উদ্যোগ নেয়া হয়েছে। এ লক্ষে  মঙ্গলবার সকালে মর্গ পরিদর্শন করা হয়েছে। ইতোমধ্যে গণপূর্ত বিভাগ থেকে মর্গ উন্নয়ন কাজ শুরু করা হয়েছে।
মর্গ পরিদর্শন করেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ রহিম বক্স, আঞ্জমানে মুফিদুল ইসলামের সাধারণ সম্পাদক ওয়াজিউল্লাহ মন্টু, নির্বাহী কমিটির সদস্য হাফেজ মোঃ শফিকুল ইসলাম। এ সময় স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
আঞ্জমানে মুফিদুল ইসলামের সাধারণ সম্পাদক ওয়াজিউল্লাহ মন্টু বলেন, অজ্ঞাত লাশ ময়না তদন্তের জন্য নেয়া হয় মর্গে। ওই সব লাশের বেশির ভাগই থাকে অর্ধ গলিত। যে কারণে লাশ কবরস্থানে নেয়টা হয় দূরহ। ফলে মর্গের মধ্যে কোন গোসলের স্থান থাকলে লাশ গোসলের জন্য ভাল হতো। বিষয়টি জেলা উন্নয়ন কমিটির সভায় উপস্থাপন করা হলে তা গুরুত্ব সহকারে দেখা হয়। যার অংশ হিসেবে গতকাল মর্গ পরিদর্শন করা হয় এবং সেখানে লাশ গোসলের জন্য জেলা পরিষদের সহযোগিতায় টিনসেড ঘর নির্মাণের স্থান নির্ধারণ করা হয়। খুব শিঘ্রই কাজ শুরু করা হবে। এ কাজে সহযোগিতা করায় জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার ও সিভিল সার্জন ডাঃ রহিম বক্সকে ধন্যবাদ জানান।

(Visited 73 times, 1 visits today)