রাজবাড়ী জেলা বিএনপি’র বিক্ষোভ কর্মসূচীতে পুলিশি বাঁধা –

রুবেলুর, আতিয়ার,ইমরান, রাজবাড়ী বার্তা ডট কম :

 

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে রাজবাড়ী জেলা বিএনপি’র বিক্ষোভ কর্মসূচী পুলিশি বাঁধায় সফল হয়নি।
মঙ্গলবার সকাল সকাল সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে দলটির নেতাকর্মীরা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করতে গেলে পুলিশের বাঁধার মুখে পরে এবং সেখানেই পুলিশি বাঁধার মুখে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। এ সময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ রোকন উদ্দিন চৌধুরী, নঈম আনসারী, এ্যাডঃ আসাদুজ্জামান লাল, এমএ গফুর, পৌর বিএনপির সভাপতি মঞ্জুরুল আলম দুলাল, সাধারন সম্পাদক আহসানুল করিম হিটু, রাজবাড়ী সরকারী কলেজ ২০১০ ছাত্র সংসদের ভিপি মোঃ আরিফুজ্জামান আরিফসহ জেলা বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় তিনি বর্তমান সরকারের দমন পিড়ন আয়ুব ও এরশাদের স্বৈর শাসনকে হার মানিয়েছে উল্লেখ কওে খৈয়ম বলেন, এর আগেও তারা রাজপথে সভা সমাবেশ এবং মিছিল মিটিং করেছেন কিন্তু আজকে প্রতিটি কর্মসূচীতে পার্টি অফিসে তাদেরকে অবরুদ্ধ করে রাখা হচ্ছে। এ জন্য তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। আজকের সমাবেশে তিনি বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ সকল গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবী করেছেন এবং আগামী দিনে রাজবাড়ীর পুলিশ তাদের শান্তিপূর্ণ সকল কর্মসূচী পালন করতে দেবে বলে আশা প্রকাশ করেন।

(Visited 132 times, 1 visits today)