বালিয়াকান্দিতে তুচ্ছ ঘটনায় ঘর-বাড়ী ভাংচুর ॥ ৩ জন আহত –

নুর আলম সিদ্দিক, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাউন্নাইর গ্রামে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে পৃর্ব শত্রুতার জেরধরে হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলাকারীরা ৩টি টিনের ঘর, আসবাবপত্র ভাংচুর করে ৪ লক্ষ ৩৫ হাজার নগদ টাকা ও ৭ ভরী স্বর্ণালংকার,লুটপাট করে নিয়ে যায়। বাধা দিলে ৩ জনকে কুপিয়ে জখম করেছে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে থানা পুলিশ।
উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাউন্নাইর গ্রামের আজাহার মন্ডলের ছেলে আলম মন্ডল (২৮), জানান, গত বৃহস্পতিবার রাত সোয়া ৭টার দিকে সে রামদিয়া বাজারে টিভি দেখছিল। এ সময় পৃর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষ বারমল্লিকা গ্রামের হাজী রাজ্জাক মন্ডলের ছেলে পারভেজ মন্ডলসহ ৭/৮ জন তাকে বেদম মারপিট করাসহ কুপিয়ে জখম করে চলে যায়। এ ঘটনা ঘটিয়ে পারভেজ মন্ডল ফোন করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪০-৫০ জন নিয়ে রাত সাড়ে ৮ টার দিকে তার বসত বাড়ীতে প্রবেশ করে ৩টি টিনের ঘর ও ঘরের আসবাবপত্র ভাংচুর করতে থাকে। বাধা দিলে কাউন্নাইর গ্রামের ইউছুব মন্ডলের ছেলে আনোয়ার মন্ডল (২৫) ও হাসেম মন্ডলের ছেলে ছলেমান মন্ডল (৪০) কে বেদম ভাবে মারপিটসহ কুপিয়ে জখম করে। ঘরের ভিতর সোকেজে রাখা নগদ ৪ লক্ষ ৩৫ হাজার টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার জোরপূর্বক লুটপাট করে নিয়ে যায়। বালিয়াকান্দি থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহত অবস্থায় এলাকার লোকজন উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করে।
বালিয়াকান্দি থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জিয়াউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভাংচুরের বিষয়ে খবর পেয়ে এস,আই অংকুর, এস,আই নুর মোহম্মাদ, এস,আই মেজবাহ উদ্দিন, এ,এস,আই সোহেলসর্হ ঘটনা স্থলে গিয়ে উত্তেজিত পরিবেশ নিয়ন্ত্রনে আনে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর হন্নান মোল্লা জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি উভয় পক্ষকে সান্ত থাকতে বলা হয়েছে ঘটনা মিমাংশার চেষ্টা চলছ্।ে

(Visited 139 times, 1 visits today)