বালিয়াকান্দিতে ওয়েলকাম পার্টি’র নেতা মিরাজের বাড়ীতে সিআইডি পুলিশের অভিযান, স্ট্যাম্প উদ্ধার-

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামে থাকা ওয়েলকাম পার্টির নেতা মিরাজ সেখের বাড়ীতে অভিযান চালিয়ে সিআইডি পুলিশের সদস্যরা বেশ কিছু সাদা ও লেখা স্টম্প ও এভিডেভিটের কপি উদ্ধার করেছে। তবে মিরাজকে তারা গ্রেপ্তার করতে পারেনি।
সিআইডি রাজবাড়ী কার্যালয়ের এসআই দীপঙ্কর দত্ত বলেন, একটি প্রতারক চক্র দীর্ঘ দিন ধরে মানুষের মোবাইল ফোনের মাধ্যমে ভয় ভীতি ও প্রলোভন দেখিয়ে প্রতারনা করে আসছে। বিষয়টি জানতে পেরে আজ বুধবার সকাল ১০টার দিকে তার নেতৃত্বে এএসআই ইউসুফসহ ৫ সদস্যের সিআইডি’র একদল জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামে থাকা ওয়েলকাম পার্টির নেতা মিরাজ সেখের বাড়ীতে অভিযান পরিচালনা করেন। এ সময় মিরাজের ভাই মিরুল সেখকে মিরাজের ঘরে দরোজা খোলার জন্য বলেন। মিরুল সেখ দরোজা খোলার পর পরই ওই ঘরের আরেকটি দরোজা দিয়ে পালিয়ে আতœগোপনে চলে যায়। পরে মিরাজের বাবা শুকুর আলী সেখের উপস্থিতিতে তারা ওই ঘর থেকে ১০০ টাকা মূল্যের ১৪টি সাদা, ৫০ টাকা মূল্যর ১টা ও ২ টাকা মূল্যের ১টা লেখা স্ট্যাম্প, ২টি নোটারী পাবলিকের এভিডেভিট ও বেশ কয়েকটা ফটো কপি উদ্ধার করেন। তাদের ধারনা অন্যান্য দরিদ্র ও কৃষক পরিবারের সন্তান মিরাজ। অথচ প্রতারণের মাধ্যমে বিপুল পরিমান অর্থ সম্পদের মালিক হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, এই ঘটনার পেছনে আরো কোন ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা প্রয়োজন।
সিআইডি পুলিশ রাজবাড়ীর পুলিশ পরিদর্শক শেখ মোঃ আকতারউজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রতারণার শিকার মানুষদের অভিযোগের ভিত্তিতে ওই অভিযান পরিচালনা করা হয়েছে। এ ঘটনায় তার কার্যালয়ে সাধারণ ডায়রী করা হয়েছে।

(Visited 433 times, 1 visits today)