কেন্দ্র অনুমোদিত উপজেলা কমিটির বিরুদ্ধে গোয়ালন্দে ছাত্রলীগের বিক্ষোভ –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদনের বিরুদ্ধে বৃহস্পতিবার বিক্ষোভ করেছে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এসময় নেতা-কর্মীরা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন।
জানা যায়, গত ৬ ফেব্রুয়ারী গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এসএম জাকির হোসাইন। এতে দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেলকে সভাপতি ও গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সহ সভাপতি আবু বক্কার সিদ্দিক খোকনকে সাধারন সম্পাদক করা হয়।
এই কমিটির বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেনের নেতৃত্বে গোয়ালন্দ বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিন শেষে বাসস্ট্যান্ড চত্ত্বরে সংক্ষিপ্ত সভা করে। এতে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি এনামুল হক লিটন, নাজিমুল ইসলাম বৃটেন, তুহিন দেওয়ান, সুজিত দাস, যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সাদ্দাম, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসাইন, আলিমুজ্জামান শিমুল, পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাতুল আহমেদ সজলসহ পৌর এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।
বক্তার এসময় বলেন, কোন পকেট কমিটি নেতা-কর্মীরা মেনে নেবে না। আর কোন পকেট কমিটি করলে সংগঠন ক্ষতিগ্রস্থ হবে। দ্রুত সময়ের মধ্যে সম্মেলন করে গোয়ালন্দ উপজেলা কমিটি করা হবে। এ ধরনের পকেট কমিটি দেয়ার চেষ্টা অব্যাহত থাকলে নেতা-কর্মীরা তা প্রতিহত করবে।

(Visited 140 times, 1 visits today)